6.1 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

বিকৃত ভিডিও ফাঁসের ঘটনায় পুলিশের দ্বারস্থ অঞ্জলি

বিকৃত ভিডিও ফাঁসের ঘটনায় পুলিশের দ্বারস্থ অঞ্জলি
মডেল অঞ্জলি অরোরা

বছর খানেক আগে ‘কাঁচা বাদাম’ গানে নেচে আলোচনায় এসেছিলেন মডেল অঞ্জলি অরোরা। এর পরপরই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার বিকৃত অশ্লীল একটি ভিডিও ক্লিপ।

২০২২ সালের সেই ঘটনার পর এবার আরও একবার আলোচনায় উঠে আসলো এই মডেলের নাম। পুরোনো সেই ঘটনার দেড় বছর পর পুলিশের কাছে গেলেন অঞ্জলি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এফআইআর দায়ের করেছেন তিনি। আর তার সেই এফআইআর’র কপি ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

- Advertisement -

জানা গেছে, চ্ছে যেসব মিডিয়া ও ইউটিউবের মাধ্যমে সেই এমএমএস ভাইরাল হয়েছিল, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জলি। ভিডিওটি শেয়ার করা হয়েছিল এমন একাধিক পোর্টালের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অঞ্জলি।

প্রসঙ্গত, ২০২২ সালে যখন ছড়িয়ে পড়া একটি অশ্লীল ভিডিওতে মডেল অঞ্জলিকে দাবি করা হয়, তখন তিনি জানিয়েছিলেন, ভিডিওর মানুষটি তিনি নন। এআই প্রযুক্তির মাধ্যমে ভিডিওতে তার ছবি বসিয়ে এডিট করে বিকৃত করা হয়েছে ভিডিওটি। কিন্তু এতদিন পর সেই ঘটনায় এফআইআর দায়েরের কারণে মডেলের সমালোচনা করছেন কেউ কেউ।

২০২২ সালে বলিউড তারকা কঙ্গনা রানাওয়াতের ‘লকআপ’ শোয়ে যখন মডেল অঞ্জলি অংশ নেন, তখনই প্রকাশ্যে আসে ভিডিওটি। ওই সময় তিনি জানিয়েছিলেন, ভিডিওটির কারণে অনেক লজ্জায় পড়তে হয়েছে তার পরিবারকে। আর এতদিন পর এফআইআর দায়েরের ব্যাপারে তিনি বলেন, ওই সময় আমি রিয়েলিটি শোয়ের প্রতিযোগী ছিলাম। এ জন্য এফআইআর দায়ের করতে পারিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles