9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

তারা বোঝে না আমি আলাদা চিজ হ্যায়: শামীম ওসমান

তারা বোঝে না আমি আলাদা চিজ হ্যায়: শামীম ওসমান
সিদ্ধিরগঞ্জে নির্বাচনি পুনর্মিলনী অনুষ্ঠানে শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নির্বাচনের দিন আমার কাছে সারা দিন ফোন এসেছে। প্রথম খেলা টেলিফোন নিয়ে কেন্দ্রে ঢুকতে দেবে না। এগুলো প্ল্যান করে করা হয়েছে। সর্ষের ভেতর ভূত আছে। অনেক পোশাকওয়ালা মানুষ বলেছে, ভোট স্লো করেন। তারা জানে না এখানে সকল এজেন্সির বাইরে আরেকটা এজেন্সি কাজ করে। শেখ হাসিনার এজেন্সি আছে। তারা বোঝে না শামীম ওসমান আলাদা চিজ হ্যায়।

সোমবার বিকালে সিদ্ধিরগঞ্জে নির্বাচনি পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

- Advertisement -

তিনি আরও বলেন, সারা দেশে নির্বাচন আসলেই বলে টাকা দেন টাকা দেন। আমার এলাকায় আমি পোস্টার ছাপিয়েছি। এরপরই বিভিন্ন ওয়ার্ডে দেখি পোস্টার ছাপানো হয়ে গেছে। এর চেয়ে বেশি চাওয়া পাওয়া আমার কিছু নেই।

তিনি বলেন, আমি জনসভার পর আপাকে বলেছিলাম আপনি কী খুশি হয়েছেন। তিনি বলেছেন, আমি অনেক অনেক খুশি হয়েছি। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমার এলাকায় জানি কত পার্সেন্ট ভোট পড়বে- আমি ৪০-৪২% ভোট আশা করেছিলাম। সেখানে ৩২% ভোট পড়েছে৷ বাকি ভোট পড়েনি নাকি পড়তে দেওয়া হয়নি। আমি পুলিশ সুপারকে ধন্যবাদ জানাই। নয়ত আমার কর্মীরা উত্তেজিত হয়ে পড়ত। নারায়ণগঞ্জের কর্মীরা উত্তেজিত হলে পুরো বাংলাদেশও থামাতে পারে না। নবম ডিভিশনের ফোর্স ১৫ দিন বাড়ি ঘেরাও করে রেখেছিল। আমাকে টাচ করতে পারেনি।

তিনি বলেন, যে যেই দলই করেন আপত্তি নেই। জ্বালাও-পোড়াও করবেন, আমি ছাড়ব না। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের প্রতি কুদৃষ্টি আছে। জানুয়ারি থেকে মে মাস পরিস্থিতি খারাপ হবে। না খাইয়ে মারার চেষ্টা হবে। তবে আমি বিশ্বাস করি শয়তান যেমন আল্লাহর সঙ্গে পারে না। ওরাও শেখ হাসিনার সঙ্গে পারবে না কারণ তার ওপর আল্লাহর রহমত আছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles