9.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

শনিবার দিনটি কেমন যাবে?

শনিবার দিনটি কেমন যাবে?
আজ জ্যোতিষশাস্ত্র জেনে ঠিক করুন কী করবেন ছবি সংগৃহীত

আজ শনিবার, ৬ জানুয়ারি ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন শনিবারের (৬ জানুয়ারি) রাশিফল। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি
আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। খুব দ্রুত আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালোই কাটবে। সুস্থ থাকতে হলে আপনাকে মানসিক চাপমুক্ত থাকতে হবে। আজ আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৭, শুভ সময় সকাল ৭টা থেকে ১১টা।

- Advertisement -

বৃষ রাশি
কাজে মনোযোগী হবেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ খুব ব্যস্ত সময় পার করবেন। পরিবারের কোনো সদস্যের হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পিতামাতারা সন্তানের কাছ থেকে কোনো সুখবর পেতে পারেন। অবিবাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে। ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। হাত এবং পায়ের কোনো শারীরিক জটিলতা অনুভব করতে পারেন। আপনার শুভ রং গোলাপী, শুভ সংখ্যা ১২, শুভ সময় বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা ১৫ পর্যন্ত।

মিথুন রাশি
দাম্পত্য জীবনে সুখ বাড়বে। অফিসে সহকর্মীদের ওপর অতিরিক্ত নির্ভর করা ক্ষতিকারক হতে পারে। ব্যবসায়ীরা আপনার মতের বিরোধীদের থেকে সতর্ক থাকুন। স্বাস্থ্য ও আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আজ কিছু গুরুত্বপূর্ণ কেনাকাটা করতে পারেন। ক্যারিয়ার নতুন দিকে মোড় নেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ রং নীল, শুভ সংখ্যা ৪৪, শুভ সময় দুপুর ২ টা ৩০ থেকে সন্ধ্যা ৬ টা।

কর্কট রাশি
পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। পিতা মাতার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করতে আজ কোনো পদক্ষেপ নিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। শিক্ষার্থী ও ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। আজ আপনার শুভ রং ধূসর, শুভ সংখ্যা ১৫, শুভ সময় সকাল ৯টা ৩০ থেকে ১১টা ৩০ মিনিট।

সিংহ রাশি
ব্যবসায়ীদের আজকের দিনটি তেমন ভালো কাটবে না। কঠোর পরিশ্রমে সাফল্যের দেখা পাবেন চাকরীজীবীরা। আপনার আয় বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নতুন ব্যবসা বা চাকরির অফারে দ্রুত সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। এ রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা বাতের ব্যথার রোগী তারা শারীরিক জটিলতার সম্মুখীন হবেন। আপনার শুভ রং গাঢ় সবুজ, শুভ সংখ্যা ২, শুভ সময় ভোর ৪টা ৩০ থেকে সকাল ১০টা পর্যন্ত।

কন্যা রাশি
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ কোনো নতুন কাজ শুরু না করারই ভালো। সরকারি চাকরিজীবীরা বড় পদ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে দিনটি ভালো কাটবে আজ। যারা মাইগ্রেনের রোগী তাদের বিশেষ সতর্ক থাকতে হবে আজ। কেননা একটু অসতর্কতার কারণে আজ আপনার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হতে পারে। আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ৪, শুভ সময় দুপুর ৩ টা ৩০ থেকে সন্ধ্যা ৭টা।

তুলা রাশি
বিবাহিতরা বিবাহিত জীবনে আরও বেশি মনোযোগী হন। চাকরিজীবীদের আজ দূরে যাত্রা করতে হতে পারে। ব্যবসায়ীরা অর্থ সংকটে পড়তে পারেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আয় বুঝে ব্যয় করলে খরচ কম হবে। আপনার শুভ রং গোলাপি, শুভ সংখ্যা ১০, শুভ সময় বিকেল ৫ টা ৩০ মিনিট থেকে রাত ১টা ২০ মিনিট।

বৃশ্চিক রাশি
শিক্ষার্থীদের পড়ালেখায় আজ মনোযোগী হতে হবে। উচ্চ শিক্ষার জন্য যারা বিদেশে যেতে ইচ্ছুক তারা আজ কোনো সুখবর পেতে পারেন। চাকরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীদের কাজে সাফল্য পেতে নতুন পথ খুঁজে পেতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার মতপার্থক্য হতে পারে। ডায়াবেটিসের রোগীরা খাওয়া দাওয়ার দিকে খেয়াল রাখুন। আজ আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ১১, শুভ সময় দুপুর ২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত।

ধনু রাশি
দিনের শুরুতেই কোনও সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের কাজে মনোযোগী হতে হবে। ব্যবসায়ীদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সুস্বাস্থ্যের জন্য ব্যায়ামের অভ্যাস গড়ে তুলুন। আপনার শুভ রং লাল, শুভ সংখ্যা ৮, শুভ সময় সকাল ৬টা ২০ থেকে ৯টা ২০ মিনিট।

মকর রাশি
আজ আপনাকে খুব ব্যস্ত সময় পার করতে হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। আজ বাড়িতে কোনও বিশেষ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। সুস্বাস্থ্যের জন্য স্বাস্থ্যের যত্ন নিন। আজ ভারী জিনিস তোলা থেকে কমলা, শুভ সংখ্যা ১৬, শুভ সময় সকাল ৮ টা ৩০ থেকে দুপুর ১১ টা পর্যন্ত।

কুম্ভ রাশি
অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা পরিশ্রমের মাধ্যমে ভালো মুনাফা পেতে পারেন। ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার শুভ রং পীচ, শুভ সংখ্যা ৩২, শুভ সময় বিকেল ৫টা ০৫ থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট।

মীন রাশি
পুরানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে আজ। কর্মক্ষেত্রে আপনি আত্মবিশ্বাস ফিরে পাবেন। আপনার পরিশ্রম ও ইতিবাচকতা অফিস সহকর্মীদের মুগ্ধ করবে। আজ মনের কোনো আশা পূরণ হতে পারে। সুস্বাস্থ্যের জন্য বেশিক্ষণ রোদে থাকা এড়িয়ে চলুন। খাদ্যাভ্যাসে আনুন পরিবর্তন। আজ আপনার শুভ রং হলুদ, শুভ সংখ্যা ২০, শুভ সময় দুপুর ৩ টা ১৫ থেকে রাত ৮টা পর্যন্ত।

- Advertisement -

Related Articles

Latest Articles