7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

মাহিকে লাল বেনারসিতে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা

মাহিকে লাল বেনারসিতে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা
ছবি সংগৃহীত

বালিয়াঘাটি কুমারপাড়া গ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা উলুধ্বনি দিয়ে লাল বেনারসি শাড়িতে জড়িয়ে বরণ করে নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। সঙ্গে মাহির স্বামী রকিব সরকারকে ধুতি জড়িয়ে বরণ করেন নেন তারা। এর আগে তাদের গলায় ও হাতে গাঁদা ফুলের মালা পরিয়ে দেওয়া হয়।

সোমবার দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাটি কুমারপাড়ায় এমন ঘটনা ঘটেছে। মাহি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনী প্রচারে গিয়ে হিন্দুদের ভালোবাসায় সিক্ত হলেন মাহি ও তার স্বামী রকিব।

- Advertisement -

এ সময় ভোট চাইতে গিয়ে মাহি বলেন, আমি আপনাদের মেয়ে মাহিয়া মাহি। আমাকে আপনারা ট্রাক প্রতীকে ভোট দেবেন। আমি সুখে-দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। একই সঙ্গে তিনি তাদের আশীর্বাদ চান।

এর আগে সকাল গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গির্জায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন মাহিয়া মাহি। নেচে-গেয়ে তাদের সঙ্গে উৎসবে শামিল হন তিনি।

প্রসঙ্গত, রাজশাহী-১ আসনে সর্বোচ্চ ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের জনপ্রিয়তা বিবেচনায় এই আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন মাহিয়া মাহি। যদিও এই আসনটিতে টানা তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles