1.1 C
Toronto
শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

‘বেশি লাফালাফি করিও না, ৭ তারিখের পর খবর আছে’

‘বেশি লাফালাফি করিও না, ৭ তারিখের পর খবর আছে’
ছবি সংগৃহীত

টঙ্গীতে নৌকা প্রতীকের পক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় বক্তব্য রাখেন মতিউর রহমান মতি। ছবি: ভিডিও থেকে নেওয়া
গাজীপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলের চাচা গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি বলেছেন, চামড়ার মুখ, যা খুশি তাই বলছ। আমরা গোমর ফাঁস করে দেব। বেশি লাফালাফি করিও না। ৭ তারিখের পর খবর আছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ড টঙ্গীতে নৌকা প্রতীকের পক্ষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় মতিউর রহমান মতি এসব কথা বলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বক্তব্য লাইভ করা হয়।

- Advertisement -

ট্রাক প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিনের বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) টঙ্গী সরকারি কলেজ মাঠে গেট ভেঙে সভা করাকে ঈঙ্গিত করে মতি বলেন, কেমন হলে একটি প্রতিষ্ঠানের গেট ভেঙে একজন প্রার্থী এমন কাজ করতে পারে। ওই সভায় নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ্য করে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের দেওয়া বক্তব্যের জবাবে মতি বলেন, এত টাকা কোথায় পেলেন।

জুট ব্যবসা করে চিটারি-বাটপারি করে টাকা কামিয়েছেন। রাসেল তো চারবার এমপি একবার মন্ত্রী। সে তো কষ্ট করে চলে। আপনি তো কিছু করেন না, এত টাকা কোথায় পেলেন।

সব গোমর ফাঁস করে দেব। রাসেলের বিরুদ্ধে প্রার্থী করার জন্য চার দিন বুদ্দিনের বাসায় গিয়েছেন, জোর করে সই এনেছেন সব জানি। জাহাঙ্গীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, নিজে দাঁড়ালেন না কেন? রাসেলের সঙ্গে একজন ভালো প্রার্থী দিতেন, তখন দেখা যেত।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) টঙ্গী সরকারি কলেজ মাঠে তালা ভেঙে সভা করে ট্রাক প্রতীকের প্রার্থী ও সমর্থকরা। ওই সভায় ট্রাক প্রতীকের প্রার্থী ও গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সমালোচনা করে বক্তব্য দেন।

ওই বক্তব্যের জবাবে রাসেলের চাচা মতিউর রহমান মতি এসব কথা বলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles