18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

শিক্ষিকার সঙ্গে ‘অপ্রীতিকর অবস্থায়’ ছেলেকে ধরলেন মা

শিক্ষিকার সঙ্গে ‘অপ্রীতিকর অবস্থায়’ ছেলেকে ধরলেন মা

বিতর্কিত লাইফ৩৬০ ট্র্যাকিং অ্যাপ ব্যবহার করে নিজ ছেলেকে স্কুলের শিক্ষিকার সঙ্গে ‘অপ্রীতিকর অবস্থায়’ ধরেছেন যুক্তরাষ্ট্রের এক মা। স্কুলে রাগবি খেলার প্র্যাকটিস সেশন থাকলেও; সেখানে যায়নি সে। এতে তার মায়ের সন্দেহ হয়। এরপর ট্র্যাকিং অ্যাপ ব্যবহার করে ১৮ বছর বয়সী ছেলেকে একটি পার্কে খুঁজে পান তিনি। সেখানে গিয়ে দেখতে পান, শিক্ষিকার সঙ্গে গাড়ির ভেতর অপ্রীতিকর অবস্থায় রয়েছে সে।

- Advertisement -

বিষয়টি নজরে আসার সঙ্গে সঙ্গে নিজের মোবাইল দিয়ে কয়েকটি ছবি তোলেন তিনি। সঙ্গে গাড়ির নাম্বার প্লেটের ছবিও তুলে রাখেন। এরপর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে গ্যাব্রিয়েলা কারতায়া-নিউফিল্ড নামের ২৬ বছর বয়সী ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, ওই শিক্ষার্থীর বাবা-মা শিক্ষিকার সঙ্গে তাদের ছেলের সম্পর্ক থাকার ব্যাপারে গুঞ্জন শুনেছিলেন।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, অভিযুক্ত শিক্ষিকা তার ছাত্রের সঙ্গে নিজ বাড়ি ও গাড়িতে যৌনকর্ম করেছিলেন। এমনকি ছাত্রের মায়ের বাড়িতেও ওই ছাত্রের সঙ্গে একান্ত সময় কাটিয়েছিলেন তিনি।

তাদের সম্পর্কের বিষয়টি জানাজানির পর এ নিয়ে স্কুলে দুইজনকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। কিন্তু তা সত্ত্বেও তারা সম্পর্কটি অব্যাহত রাখে।

ঘটনাটি ঘটে গত মাসে। ছাত্রের মা অভিযোগ দায়েরের পর শিক্ষিকাকে পুলিশ গ্রেপ্তার করে। কিন্তু পরবর্তীতে জামিন নিয়ে বের হয়ে আসেন তিনি।

লাইফ৩৬০ অ্যাপটি মূলত প্রিয়জনদের অবস্থান জানার জন্য তৈরি করা হয়েছে। তবে এ অ্যাপটি নিয়ে বিতর্ক রয়েছে। কারণ এটি অন্য কাজেও ব্যবহার করা হয়।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

- Advertisement -

Related Articles

Latest Articles