6.4 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

অন্য নারীর দিকে তাকানোয় প্রেমিকের চোখে সূঁচ ঢুকিয়ে দিলেন প্রেমিকা

অন্য নারীর দিকে তাকানোয় প্রেমিকের চোখে সূঁচ ঢুকিয়ে দিলেন প্রেমিকা
ছবি সংগৃহীত

অন্য নারীর দিকে তাকানোয় প্রেমিকের চোখে ইনজেকশনের সূঁচ ঢুকিয়ে দিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের এক নারী। পরে আহত অবস্থায় ওই প্রেমিককে জরুরি-ভিত্তিতে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা সূঁচ বের করার পাশাপাশি তাকে চিকিৎসা দিয়েছেন। শনিবার ফ্লোরিডার মিয়ামি ডেইড কাউন্টির একটি বাড়িতে রোমহর্ষক এই ঘটনা ঘটেছে।

মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে বলেছে, পালিত কুকুরের জন্য জলাতঙ্কের টিকা কিনে বাড়িতে রেখেছিলেন ওই ব্যক্তি। ঘটনার দিন বাইরে থেকে এসে বাড়ির সোফায় শুয়ে পড়েন তিনি। এ সময় তার সাথে তর্কে জড়িয়ে পড়েন প্রেমিকা স্যান্দ্রা জিমিনেজ। প্রেমিককে কিল-ঘুষি মারতে থাকেন তিনি। এর এক পর্যায়ে তার চোখে ইনজেকশনের দুটি সূঁচ ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেন স্যান্দ্রা।

- Advertisement -

পুলিশের কাছে দায়ের করা অভিযোগে বলা হয়েছে, এতে ওই ব্যক্তির এক চোখের পাতা ছিদ্র হয়ে যায়। ঘটনার পরপরই বাড়ি থেকে পালিয়ে যান জিমিনেজ। পরে জরুরি নম্বর ৯১১ এ ফোন করে পুলিশের সহায়তা চান প্রেমিক।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। ভুক্তভোগী ব্যক্তির অভিযোগের পর ওই দিনই জিমিনেজকে গ্রেপ্তার করে ফ্লোরিডা পুলিশ। তবে এই ঘটনায় আদালতের কাছে নিজেকে নির্দোষ দাবি করেছেন অভিযুক্ত প্রেমিকা। তাকে গৃহবন্দী করে রাখার নির্দেশ দিয়েছেন স্থানীয় আদালত।

দেশটির অপর এক সংবাদমাধ্যম বলছে, এই জুটি গত আট বছর ধরে একসঙ্গে বসবাস করে আসছেন। অন্য নারীর দিকে তাকানো নিয়ে প্রেমিকের সাথে তর্ক হয় জিমিনেজের। এ নিয়ে দুজনের তর্ক-বিতর্ক হাতাহাতিতে রূপ নেয়। পরে কুকুরের জন্য বাড়িতে রাখা জলাতঙ্কের দুটি ইনজেকশনের সূঁচ প্রেমিকের চোখে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেন প্রেমিকা। এতে এক চোখের পাতা ছিদ্র হয়ে যায় তার।

আদালতে নিজেকে নির্দোষ দাবি করে জিমিনেজ বলেছেন, তার প্রেমিক নিজেই নিজের চোখে ইনজেকশনের সূঁচ দিয়ে আঘাত করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles