7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

প্রেমিকের ফোনে পেলেন ১৩ হাজার নগ্ন ছবি!

প্রেমিকের ফোনে পেলেন ১৩ হাজার নগ্ন ছবি!
প্রতীকী ছবি

কয়েক মাস আগে সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তরুণী। সম্প্রতি শারীরিকভাবেও ঘনিষ্ঠ হন। ওই অবস্থায় আপত্তি সত্ত্বেও তার বেশ কিছু ছবি তুলেছিলেন প্রেমিক। ওই ছবি নিয়ে অস্বস্তিতে ছিলেন তরুণী।

গোপনে সেই ছবি মুছে দিতে প্রেমিকের ফোন খুলেছিলেন তিনি। আর তাতেই চক্ষু চড়কগাছ। একটি, দুটি নয়। নারীদের ১৩ হাজার নগ্ন ছবি মিলল প্রেমিকের ফোনের গ্যালারিতে। এর মধ্যে কিছু সহকর্মীর নগ্ন ছবিও রয়েছে।

- Advertisement -

সংবাদ প্রতিদিন জানিয়েছে, ভারতের বেঙ্গালুরুতে এ ঘটনা প্রকাশ্যে আসার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ২৭ বছর বয়সী এক তরুণ ও ২২ বছর বয়সী এক তরুণীর।

তরুণী জানান, প্রেমিকের ফোনভর্তি নারীদের নগ্ন ছবি দেখে তিনি হতবাক হয়ে যান। প্রথমে বুঝতে পারছিলেন না কী করবেন। কিছুক্ষণ পরেই ঠিক করেন, প্রেমিকের শাস্তি হওয়া দরকার। কারণ অফিসের অন্য নারী সহকর্মীরও নগ্ন ছবি দেখেছেন প্রেমিকের ফোনে। এরপরেই অফিসের বসকে বিষয়টি জানানো হয়। তারাই পুলিশ ডাকে।

যদিও অফিসের কর্মকর্তারা বলছেন, সহকর্মীদের সঙ্গে কখনো খারাপ ব্যবহার করেননি অভিযুক্ত। নারীদের সঙ্গেও অশোভন আচরণেরও অভিযোগ নেই। ফলে তার ফোনে এতগুলো আপত্তিকর ছবি রয়েছে সেটাই একটা রহস্য।

- Advertisement -

Related Articles

Latest Articles