7.1 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

কনে ১৫ বছর বড় হওয়ায় শ্যালিকা-শাশুড়িসহ চারজনকে গুলি বরের

কনে ১৫ বছর বড় হওয়ায় শ্যালিকা-শাশুড়িসহ চারজনকে গুলি বরের
চারং সুকসুক ও কাঞ্চনা পাছুনথিয়েক

থাইল্যান্ডে একটি বিয়ের অনুষ্ঠানে কনে, শাশুড়িসহ চারজনকে গুলি করে হত্যা করেছে বর। সম্প্রতি দেশটির ওয়াং নাম খিয়াও জেলায় এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। তবে আরেকটি সূত্র জানিয়েছে, এ ঘটনার পর বর নিজেও আত্মহত্যা করেছেন।

প্রতিবেদনে বলা হয়, বিয়ের দিন বর চারং সুকসুক (২৯) মদ্যপ অবস্থায় ছিলেন। কিন্তু কী কারণে তিনি এ ঘটনা ঘটালেন তা এখনো স্পষ্ট নয়।

- Advertisement -

চারং প্রাক্তন সেনাকর্মী ও প্যারা অ্যাথলিট। ট্রেনে কাটা পড়ে তার একটা পা বাদ যায়। তবে সেনাকর্মী হওয়ায় তার বন্দুকের লাইসেন্স পেতে কোনো সমস্যা ছিল না। পুলিশ জানিয়েছে, তিনি গত বছর বন্দুক ও গোলাবারুদ কিনেছিলেন।

খবর অনুযায়ী, চারং হঠাৎ করে বিয়ের অনুষ্ঠান ছেড়ে যান এবং বন্দুক নিয়ে ফিরে আসেন। এ সময় কনে কাঞ্চনা পাছুনথিয়েক (৪৪), তার ৬২ বছর বয়সী শাশুড়ি এবং ৩৮ বছর বয়সী শ্যালিকাকে গুলি করেন। এছাড়াও তিনি দুই অতিথিকে গুলি করেন। এরমধ্যে একজন হাসপাতালে মারা গেছে।

থাই মিডিয়া ও অনুষ্ঠানে উপস্থিত থাকা অতিথিরা পুলিশকে জানিয়েছে, বিয়ের আগে কাঞ্চনা ও চারং তিন বছর একসঙ্গে বসবাস করেছিলেন। বিয়ের অনুষ্ঠানে তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। বর তার স্ত্রীর সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে অনিরাপদ বোধ করছিল। তবে পুলিশ বলছে, বিষয়টি এখনো অনুমান। তারা এ বিষয়ে প্রমাণ সংগ্রহের চেষ্টা করছে।

- Advertisement -

Related Articles

Latest Articles