8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

১৪ বছর বয়সে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন ওম পুরী!

১৪ বছর বয়সে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন ওম পুরী!
ওম পুরী

বাণিজ্যিক ধারার ছবির পাশাপাশি সমান্তরাল ধারার ছবিতেও পাল্লা দিয়ে অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা ওম পুরী। তার উল্লেখযোগ্য ছবির তালিকায় আছে ‘অর্ধ সত্য’, ‘হে রাম’, ‘মান্ডি’, ‘মকবুল’, ‘আক্রোশ’, ‘মাচিস’, ‘তমস’-এর মতো ছবি। পেশাগত জীবনে সাফল্য ও খ্যাতি লাভ করলেও ব্যক্তিগত জীবনে কম বিতর্কের মুখোমুখি হতে হয়নি ওমকে।

তার জীবনকাহিনির উপর নির্ভর করে একটি বই লিখেছিলেন তার প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী। সেই বই থেকেই জানতে পারা যায়, মাত্র ১৪ বছর বয়সে নাকি বয়সে বড় এক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয়েছিল তার। সেই সময় ওমের বান্ধবীর বয়স ছিল ৫৫ বছর!

- Advertisement -

সত্যিই কি বয়সে ৪০ বছরের বড় মহিলার সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন ওম, এক অনুষ্ঠানে প্রশ্ন করা হয়েছিল অভিনেতাকে। সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেননি তিনি। বরং, তিনিই ঘুরিয়ে প্রশ্ন করেন, যদি ১৪ বছর বয়সি এক নাবালকের সঙ্গে ৫৫ বছরের এক মহিলা শারীরিক সম্পর্কে জড়ান, তা হলে সেটা কার দোষ!

এই প্রথম নয়, এর আগেও ওমের ‘রঙিন’ যৌন জীবন নিয়ে জলঘোলা কম হয়নি। বাসু ভট্টাচার্য পরিচালিত ‘আস্থা: ইন দ্য প্রিজন অফ স্প্রিং’ ছবিতে রেখার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল ওমকে। শোনা যায়, এমনই এক দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি সত্যি সত্যি একটু বেশিই অন্তরঙ্গ হয়ে পড়েছিলেন তারা দু’জনে।

- Advertisement -

Related Articles

Latest Articles