15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

সরকারকে রাজপথে জবাব দেওয়া হবে : জামায়াত

সরকারকে রাজপথে জবাব দেওয়া হবে : জামায়াত
বাংলাদেশ জামায়াতে ইসলামীর লোগো

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য মাহফুজুর রহমান বলেছেন, সরকার সাজানো ও পাতানো নির্বাচনের নীলনকশা বাস্তবায়নের জন্যই আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে একতরফাভাবে নির্বাচনী তফসিল ঘোষণা করিয়েছে। এই গণবিরোধী সরকারের পদত্যাগ ও পুনর্গঠিত নির্বাচন কমিশনের মাধ্যমে পুনঃ তফসিল ঘোষণা করতে হবে। না হলে হঠকারিতার জন্য সরকারকে রাজপথে সমুচিত জবাব দেওয়া হবে।

আজ রবিবার সকালে রাজধানীতে হরতালের সমর্থনে আয়োজিত এক সমাবেশে মাহফুজুর রহমান এসব কথা বলেন।

- Advertisement -

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর (উত্তর) মিরপুর অঞ্চল মিরপুর-২ নম্বরের মসজিদ মার্কেটের সামনে ওই সমাবেশের আয়োজন করে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বিজ্ঞপ্তিটি পাঠিয়েছেন ঢাকা মহানগর উত্তর শাখার প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার।

কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য মাহফুজুর রহমান একই সঙ্গে ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের মজলিসে শূরার সদস্য নকীব ফেরদাউস, এম ইসলাম মৃধা, গাজী হাফিজ, রিমন তমাল, জামাল উদ্দীন, ছাত্রনেতা ইমরান হাসান প্রমুখ।

সমাবেশে মাহফুজুর রহমান বলেন, সরকার জনপ্রশাসন, বিচার বিভাগসহ রাষ্ট্রীয় সব প্রতিষ্ঠান দলীয়করণ করে দেশকে মাফিয়া রাষ্ট্রে পরিণত করেছে। এসব করে অতীতে কোনো স্বৈরাচারের শেষরক্ষা হয়নি; কখনো হবেও না।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, হরতালের সমর্থনে রবিবার রাজধানীর বাড্ডা, রামপুরা, কাফরুল, শেওড়াপাড়া, পল্লবী, মোহাম্মদপুর, উত্তরা, দক্ষিণখান-বিমানবন্দর ও গুলশান এলাকায় মিছিল ও পিকেটিং করেছেন নেতাকর্মীরা।

- Advertisement -

Related Articles

Latest Articles