27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

‘রহস্যময়’ ওরিকে লুকিয়ে রাখলেন সারা-অনন্যা, বোমা ফাটালেন অশনির!

‘রহস্যময়’ ওরিকে লুকিয়ে রাখলেন সারা-অনন্যা, বোমা ফাটালেন অশনির!
বাম থেকে ওরি সারা ও অনন্যা ছবি সংগৃহীত

বলিউডের রহস্যময় স্টার অরহান আওয়াতরামানি ওরফে ওরি। এ সেলিব্রেটিকে নিয়ে খুব বেশি কিছু জানে না বলিউড সংশ্লিষ্ট মিডিয়াগুলোও। সম্প্রতি ওরিকে নিয়ে মিডিয়ায় মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। কিন্তু তারাও কেমন যেন লুকোচুরি খেললেন! আর তা দেখেই ওরি সম্পর্কে বোমা ফাটিয়েছেন অশনির গ্রোভার।

পরিচালক করণ জোহরের কফি উইথ করনের সিজন আটে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন সারা-অনন্যা। আর সেখানেই উপস্থাপক দুই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন ওরি সম্পর্কে।

- Advertisement -

বলিউডের কোনো অভিনেতা নন ওরি। কোনো তারকা কিডসও নন। তবুও তারকাদের সঙ্গে হরহামেশাই দেখা যায় তাকে। এমনকি ভারতের সবচেয়ে ধনী পরিবার আম্বানি এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীর পারিবারিক অনুষ্ঠানেও নিমন্ত্রণ পান ওরি। তাই ওরির বিষয়ে খোলাসা করতে করণ প্রশ্ন রাখেন সারা ও অনন্যার কাছে।

ওরি সম্পর্কে করণের প্রশ্নে সারা বলেন, ওরি খুবই মজার মানুষ। ওকে দিয়ে অনেক কাজ করানো যায়। অন্যদিকে অনন্যা বলেন, আমি জানি না ওরি আসলে কে? তবে যতটুকু জানি মানুষ ওকে পছন্দ করে। আর এ কারণে অবশ্য অনেকের ভুল ধারণারও শিকার ওরি।

কফি উইথ করণে ওরিকে নিয়ে সারা-অনন্যার মন্তব্য নেট দুনিয়ায় এখন ভাইরাল। ভাইরাল ওই ভিডিওতে এরই মধ্যে মন্তব্য করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ওরি বেকার, তাই সব পার্টিতেই ওকে দেখা যায়। আরেকজন লিখেছেন, কে এই ওরি, চিনি না।

ওরি সম্পর্কে মন্তব্য করেছেন, এক্স শার্ক ট্যাংকের বিচারক অশনির গ্রোভারও। করনের অনুষ্ঠানের ভিডিও শেয়ার করে অশনির লিখেছেন, মানুষ যেন ভগবানের মত হয়! পরের জনমে ওরি করে দিও।

অশনির যে পোস্টটি শেয়ার করে এই মন্তব্য করেছেন তাতে লেখা, সুন্দরভাবে রহস্যময় ওরি সম্পর্কে জানতে চান করণ। যা সময়ের দাবি ছিল। কিন্তু কী সুক্ষ্ম কৌশলে ড্রাগ সাপ্লাইয়ার ওরিকে লুকিয়ে রাখল সারা-অনন্যা!

উল্লেখ্য, করণ জোহরের অনুষ্ঠানে নতুন অনেক তথ্যই ফাঁস হওয়ার রেওয়াজ আছে। সে রেওয়াজ অনুযায়ী, বলি দুই অভিনেত্রী রহস্যময় ওরি সম্পর্কে মুখ খুললেও স্পষ্টভাবে তারা কেউ বলেননি ওরি আসলে কে? আর বলিউডের সঙ্গে তার সম্পর্কই বা কী?

- Advertisement -

Related Articles

Latest Articles