15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

‌‘আত্মহত্যা’ করেছেন হুমায়রা, প্রেমিককে খুঁজছে পুলিশ

‌‘আত্মহত্যা’ করেছেন হুমায়রা, প্রেমিককে খুঁজছে পুলিশ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছেন ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোর্শেদ আলম।

- Advertisement -

তিনি বলেন, সুরতহাল, পরিবার ও স্বজনদের বক্তব্যে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে হুমায়রা হিমু আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে তিনি গণমাধ্যমকে এসব তথ্য জানান।

ডিএমপির উত্তরা বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা গণমাধ্যমকে বলেন, ‘হুমায়রা হিমুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উত্তরা ১০ নম্বর সেক্টরের ২ নং সড়কের হিমু নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারের সময় তার মরদেহ ফ্যানের হ্যাঙ্গারে রশিতে ঝুলে ছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হোমায়রা হিমুর কথিত বয়ফ্রেন্ড জিয়া উদ্দিন রাফিকে খুঁজছে পুলিশ। তার সঙ্গে হিমুর সম্প্রতি বিয়ের কথাবার্তা চলছিল।’

লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি।

ছোট পর্দার পাশাপাশি হিমু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে এই ভুবনে তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে ‘অরু’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান তিনি। ‘তোরে কত ভালোবাসি’ শিরোনামে একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন হিমু। সাওতালদের নিয়ে গড়ে উঠেছে এর গল্প। দেওয়ান নাজমুল পরিচালিত এ চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল

- Advertisement -

Related Articles

Latest Articles