18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

৪টি ট্রেন ভাড়া করেছেন শামীম ওসমান!

৪টি ট্রেন ভাড়া করেছেন শামীম ওসমান!
<br >সংসদ সদস্য শামীম ওসমান

সংসদ নির্বাচন ঘনিয়ে আসার সাথে সাথেই দেশের রাজনৈতিক অঙ্গনে উত্তাপ বাড়ছে। নির্বাচনের দুই মাস আগে আগামী শনিবার (৪ নভেম্বর) ঢাকার মতিঝিলে সমাবেশ করতে যাচ্ছে আওয়ামী লীগ। রাজধানীর নিকটতম জেলা হিসেবে নারায়ণগঞ্জ বরাবরই জাতীয় রাজনীতির অন্যতম প্রভাবক। প্রতিটি সমাবেশেই এ জেলা থেকে নেতাকর্মীদের উপস্থিতি থাকে চোখে পড়ার মতো।

৪ নভেম্বরের সমাবেশকে ঘিরে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। সেরেছেন প্রস্তুতি সভাও। ওইদিন অনুগত নেতাকর্মীদের সমাবেশে যোগদান নিশ্চিত করতে চারটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছেন তিনি।

- Advertisement -

জানা যায়, শামীম ওসমানের নিজস্ব অর্থায়নে ওই বিশেষ ট্রেনগুলো আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঢাকায় পৌঁছাবে। বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় শামীম ওসমানের ঘনিষ্ঠ ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও ১ নভেম্বর ফতুল্লার নম পার্কে প্রস্তুতি সভায় ট্রেনের বিষয়টি শামীম ওসমান তার বক্তব্যেও উল্লেখ করেছেন।

খোকন সাহা বলেন, শনিবারের সমাবেশে যোগদানের জন্য সংসদ সদস্য শামীম ওসমান নিজস্ব অর্থায়নে ৪টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছেন। ট্রেনে যাওয়া আসার যাবতীয় ব্যয়ভার তিনি নিজে বহন করবেন। ট্রেনসমূহ পর্যায়ক্রমে বেলা ১১টা থেকে বেলা একটা পর্যন্ত নারায়ণগঞ্জ রেলস্টেশন থেকে ছেড়ে যাবে এবং কমলাপুর সবাইকে নামিয়ে দেবে। ফিরতি ট্রেনের সময়সূচি শুক্রবার (৩ নভেম্বর) সবাইকে জানিয়ে দেওয়া হবে। নেতৃবৃন্দকে দলীয় নেতাকর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে যথাসময়ে নারায়ণগঞ্জ, চাষাড়া, ফতুল্লা বা পাগলা রেলস্টেশনে উপস্থিত হয়ে ট্রেনযোগে সমাবেশে যোগদান করার আহ্বান করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles