22.5 C
Toronto
সোমবার, জুলাই ১৫, ২০২৪

‘আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা’

‘আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা’
রাসেল ইসলাম রানা

‘আমার নাম রানা, বাসা রামগঞ্জ চিরামিল সামনে, বাবা হালিম ভাংরির ব্যবসায়ী, আমার মৃত্যুতে যেন আমার বাবা না কাঁদে। মা ছোট ছেলেকে মানুষ করিও। আমার জন্য তোমাদের অনেক ক্ষতি হলো, সরি মা। (I Love You) মা। আল্লাহ হাফেজ।’

একটি চিরকুটে কথাগুলো লিখে আত্মহত্যা করে নীললফামারী সদরে রাসেল ইসলাম রানা (১৬) নামে এক স্কুলছাত্র। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যার দিকে নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে এই চিরকুট উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

নিহত রাসেল রানা ওই এলাকার ভাঙারি ব্যবসায়ী আব্দুল হালিমের ছেলে। রানা রামগঞ্জ ভোকেশনাল স্কুল অ্যান্ড কলেজে নবম শ্রেণির ছাত্র।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে দীর্ঘ দিন ধরে মানসিক রোগে ভুগছিল রাসেল। গতকাল বিকেলে হঠাৎ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। সন্ধ্যার দিকে পরিবারের লোকজন রাসেলের রুমের মধ্যে কোনো সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করে। এরপর ঘরের বেড়ার ফাঁক দিয়ে তারা দেখেন যে রাসেল ঘরের ধরনার সাথে গামছা গলায় পেঁচিয়ে ফাঁস নেওয়া অবস্থায় ঝুলে আছে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে একটি চিরকুটও পাওয়া যায়।

ওসি তানভীরুল ইসলাম বলেন, গলায় ফাঁস দিয়ে এক কিশোর আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles