2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ২, ২০২৩

শনিবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

শনিবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
দিনের শুরুতে ভাগ্যচক্র সম্পর্কে আগাম ধারণা পেতে পারেন রাশিফলে ফাইল ছবি

দিনের শুরুতেই যারা একটু ধারণা নিয়ে রাখতে চান কেমন কাটতে পারে দিনটি, তারা এক পলকেই পড়ে নিতে পারেন রাশিফল। জীবন, জীবিকা, সম্পর্ক, লেনদেনসহ যাবতীয় কিছুর পূর্বাভাস পেয়ে অনেকটা এগিয়ে থাকতে পারেন অন্যদের তুলনায়। আজ ১৪ অক্টোবর ২০২৩, শনিবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সঙ্গে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: বন্ধুদের সঙ্গে দূরের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কোনো সরকারি কাজ এখনও বাকি থাকলে তা সম্পন্ন না হওয়ায় পর্যন্ত কোনো বরিষ্ঠ কর্মকর্তার সঙ্গে বিবাদ করবেন না। কারণ এতে আপনার লোকসান হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। তা না হলে ক্ষতি হবে।

- Advertisement -

বৃষ: ব্যবসায়ীরা অধিক পরিশ্রম করবেন। কর্মক্ষেত্রের পরিকল্পনায় মনোনিবেশ করবেন। আকস্মিক লাভ হতে পারে। ঋণ নিয়ে থাকলে তা শোধ করুন। জীবনসঙ্গীর সঙ্গে সন্ধ্যা কাটবে। ৯০ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন।

মিথুন: মনের মধ্যে নতুন শক্তি সঞ্চারিত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায়ে সারা দিন ছোটখাটো মুনাফার সুযোগ পাবেন। চাকরিজীবীদের সঙ্গে কর্মকর্তাদের বিবাদ চললে, তা সমাপ্ত হবে। নিজের পরিসর থেকে বেরিয়ে এসে এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা করতে হবে, যাদের দ্বারা ভবিষ্যতে লাভ হবে। সন্তানের উন্নতি দেখে মন প্রসন্ন হবে।

কর্কট: কারও সমালোচনায় মনোনিবেশ করবেন না। অংশীদারের সঙ্গে ব্যবসায়ীদের তর্ক বাঁধতে পারে। সন্ধ্যার দিকে বাবার সহযোগিতায় যে কাজ করবেন, তাতে অধিক লাভ হবে।

সিংহ: ক্যারিয়ারে অভিজ্ঞতা ও সাফল্য অর্জন করতে চাইলে কঠিন পরিশ্রম করুন। শত্রু আপনার পথে বাধা সৃষ্টি করতে পারেন। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য সময় অনুকূল। অন্যের কথায় এসে লগ্নি করবেন না, তা না হলে ভবিষ্যতে বড় সমস্যায় জড়াতে পারেন। ছাত্রছাত্রীরা শিক্ষা ক্ষেত্রে কিছু নতুন সুযোগ পাবেন।

কন্যা: বিপরীত পরিস্থিতিতে ভয় পাবেন না। সাহসের সঙ্গে নিজের কাজ করে যান। ছাত্রছাত্রীদের ক্ষমতা বিকশিত হবে। রাজনীতির উদ্দেশে কাজ করেন যারা, তারা কোনো কর্মকর্তার সাহায্য পেতে পারেন। সন্ধ্যার দিকে আকস্মিক লাভের যোগ তৈরি হচ্ছে। তবে চেষ্টার পরই সফল হবেন। মনের কথা কাউকে জানাবেন না। তা না হলে তারা আপনার কাজে বাধা সৃষ্টি করবে।

তুলা: চাকরিজীবীদের পরামর্শ অফিসে গৃহীত হবে। বন্ধুদের সঙ্গে স্বল্প দূরত্বের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। জীবনসঙ্গীর পরামর্শ আপনার সহায়ক হবে। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে তর্ক হলে আচরণ নিয়ন্ত্রণে রাখুন। প্রেম জীবনে মাধুর্য আসবে।

বৃশ্চিক: বিশেষ কোনো কাজ করতে দিনটি কাটিয়ে দেবেন। এতে সাফল্য পাবেন। কোনো পরিচিত ব্যক্তির জন্য টাকা জোগাড় করতে হবে। কোনো চুক্তিকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে ব্যস্ত থাকবেন। অংশীদারীর ব্যবসার দ্বারা লাভবান হবেন। কারও সঙ্গে তর্কে জড়াবেন না।

ধনু: দিনটি ব্যস্ততায় কাটবে। দৈনন্দিন কাজে কোনো গাফিলতি করবেন না। নতুন ব্যক্তির সঙ্গে যোগাযোগ গড়ে উঠতে পারে। ব্যবসায়ে তাদের সাহায্য পাবেন। সন্ধ্যার দিকে পরিবারে অতিথি আগমন হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিয়েতে আসা বাধা সমাপ্ত হবে।

মকর: কর্মক্ষেত্রে বরিষ্ঠদের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে উঠবে। ফলে পছন্দের কাজ পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। প্রেম জীবন কাটাচ্ছেন যারা, তারা নিজের আচরণ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে সম্পর্কে তিক্ততা দেখা দিতে পারে। পারিবারিক ব্যবসায়ে বাবার পরামর্শের প্রয়োজন হবে। ব্যবসায়ে নতুন পরিকল্পনা তৈরি করবেন, যা উত্তম ফলদায়ী হবে।

কুম্ভ: ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে ভবিষ্যতে আর্থিক সংকট দেখা দিতে পারে। সাংসারিক সুখ-সুবিধায় অর্থ ব্যয় হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। গাড়ি, জমি ও বাড়ি কেনার পরিকল্পনা করলে তার জন্য দিনটি ভালো। সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত থাকবেন এবং কিছু লগ্নি করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

মীন: সন্তান সংক্রান্ত কোনো সমস্যা থাকলে, বাবার সাহায্যে তার সমাধান হবে। ছাত্রছাত্রীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে তাতে জয়ী হবেন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। বাড়ি ও ব্যবসায় তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নেবেন না। কারণ এটি ভবিষ্যতে আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles