18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

মেয়েরা এখন প্রতি সপ্তাহে বয়ফ্রেন্ড চেঞ্জ করে: রাভিনা

মেয়েরা এখন প্রতি সপ্তাহে বয়ফ্রেন্ড চেঞ্জ করে: রাভিনা
রাভিনা টেন্ডন

একটা সময় তাদের অনস্ক্রিন ও অফস্ক্রিন রসায়নে উত্তাল ছিল বলিউড। একসঙ্গে উপহার দিয়েছিলেন হিট সিনেমা। মে খিলাড়ি তু আনাড়ি, মোহরার মতো হিট সিনেমা এবং তু চিজ বাড়ি হ্যাঁ মাস্ত মাস্ত, টিপ টিপ বারসা পানি গান ছিল মানুষের মুখে মুখে। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন অক্ষয় কুমার ও রাভিনা টেন্ডন।

পঁচানব্বই থেকে শুরু করে কয়েক বছর প্রেমে ডুবে ছিলেন তারা। এরপর নব্বইয়ের শেষ দিকে তাদের বাগদান হলেও এক অজানা কারণে সেই সম্পর্ক ভেঙে যায়। সেসময় শিল্পা শেঠির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন খিলাড়ি কুমার। তবে সেই সম্পর্কও টেকেনি। এরপর ২০০১ সালে টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন অক্ষয়।

- Advertisement -

সম্পর্ক ভাঙার পরেও অক্ষয়-রাভিনাকে সর্বশেষ একসঙ্গে দেখা যায় ২০০৪ সালে, পুলিশ ফোর্স অ্যান ইনসাইড স্টোরি সিনেমায়। এরপর দুই দশক পেরিয়ে গেলেও তাদেরকে আর একসঙ্গে পাওয়া যায়নি। ১৯ বছর পর আবারও একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন তারা। ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় অভিনয় করবেন এই জুটি। দুজনেই মুখিয়ে আছেন আবারও একসঙ্গে কাজ করার জন্য।

সম্প্রতি সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে রাভিনা টেন্ডন বলেন, ‘মোহরার সময় আমরা হিট জুটি ছিলাম এবং এখনও। যখন আমরা একসঙ্গে বিভিন্ন জায়গায় যেতাম সবাই মিলিত হতাম, আড্ডা দিতাম। সেই সময়টা পেরিয়ে অনেক এগিয়ে গেছে। মেয়েরা এখন প্রতি সপ্তাহে কলেজে বয়ফ্রেন্ড চেঞ্জ করে। কিন্তু একটা এনগেজমেন্ট যেটা ভেঙে গেছে সেটা এখনও আমার মাথায় আটকে আছে। কেন জানি না। সবাই এগিয়ে যায়, মানুষের ডিভোর্স হয়, তারা এগিয়ে যায়, কী আর বড় ব্যাপার।’

- Advertisement -

Related Articles

Latest Articles