21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

নিজেকে আধুনিক যুগের দাস বললেন পিকারিংয়ের কাউন্সিলর

নিজেকে আধুনিক যুগের দাস বললেন পিকারিংয়ের কাউন্সিলর
নগরীর ইন্টিগ্রিটি কমিশনারের এক তদন্তের পর সিটি কাউন্সিল তাকে ৩০ দিন অর্থ ছাড়াই কাজ করার পক্ষে ভোট দিলে ফেসবুকে দেওয়া এক পোস্টে এই মন্তব্য করেন কাউন্সিলর লিসা রবিনসন

পিকারিংয়ের একজন সিটি কাউন্সিলর নিজেকে আধুনিক যুগের দাস বলে দাবি করেছেন। নগরীর ইন্টিগ্রিটি কমিশনারের এক তদন্তের পর সিটি কাউন্সিল তাকে ৩০ দিন অর্থ ছাড়াই কাজ করার পক্ষে ভোট দিলে ফেসবুকে দেওয়া এক পোস্টে এই মন্তব্য করেন কাউন্সিলর লিসা রবিনসন।

রবিনসনের এই মন্তব্যের পর ইন্টিগ্রিটি কমিশনার একটি রুলিং দিয়েছেন। সেখানে তিনি তিনজন নাগরিককে দেওয়া বার্ষিক হ্যালোয়িন অনুষ্ঠানের চ্যারিটি বাতিলের ঘোষণা দিয়েছেন, যা ভয় দেখানোর শামিল এবং এটা অন্যদের কল্যাণের পরিপন্থী।

- Advertisement -

রবিনসন বলেন, এ ধরনের একটি মন্তব্যের কারণে কাউন্সিল আমার ব্যক্তিগত ফেসবুক পোস্টে অর্থ ছাড়াই ৩০ দিন কাজ করার পক্ষে ভোট দিয়েছে। এখন আমি আধুনিক যুগের একজন দাস।

গত মে মাসে রবিনসন তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে হ্যালোয়িন অনুষ্ঠান বাতিলের ঘোষণা দিয়েছিলেন। ওই পোস্টে তিন নাগরিকের নাম উল্লেখ করে তাদের মহানুভবতার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছিলেন।

তবে পিকারিংয়ের ইন্টিগ্রিটি কমিশনার তার তদন্তে জানতে পারেন যে, হ্যালোয়িন ডেকোরেশন মজুদের উদ্দেশে বড় আকৃতির একটি শিপিং কনটেইনার রবিনসন তার সাইড ইয়ার্ডে রাখতে চাইলে কমিটি অব অ্যাডজাস্টমেন্ট তা নাকচ করার পর তিনি ওই পোস্ট দেন।

ফেসবুকে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা এ সংক্রান্ত ভার্চুয়াল বৈঠকে এর বিরোধিতা করেছিলেন। পিকারিংয়ের ইন্টিগ্রিটি কমিশনার এক বিবৃতিতে রবিনসনের ওই ফেসবুক পোস্টকে অন্যায্য বলে উল্লেখ করেছেন। তিনি বলেছেন, রবিনসন যদি অনুষ্ঠান না করতে চান তাহলে সেটা তার সিদ্ধান্ত। তাই বলে যারা শিপিং কনটেইনার কাউন্সিলের জায়গায় রাখার বিরোধিতা করেন তাদেরকে দোষারোপ করা অসাধুতা।

- Advertisement -

Related Articles

Latest Articles