21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

সোমবার কোন ব্যক্তিদের ভাগ্য ভালো, জেনে নিন রাশিফলে

সোমবার কোন ব্যক্তিদের ভাগ্য ভালো, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ ২ অক্টোবর ২০২৩, সোমবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সাথে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: নষ্ট হয়ে যাওয়া পরিস্থিতি সামলে উঠতে পারবেন। ব্যবসার কারণে দূরের কোথাও যাত্রা করবেন। এতে লাভ হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। মার্কেটিংয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরা নতুন সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নতি হবে। সন্ধ্যার দিকে বাবার সঙ্গে কিছু বিষয়ে আলোচনা করবেন।

- Advertisement -

বৃষ: দিনটি ব্যস্ততায় ভরা থাকবে। আলস্য ত্যাগ করলে লাভ হবে। অফিসে একের পর এক কাজ আসবে। ব্যস্ততার কারণে পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। অফিসে ধৈর্য সহকারে কাজ করুন। তাড়াহুড়া করবেন না। তা না হলে কাজ নষ্ট হতে পারে।

মিথুন: সারা দিন ব্যস্ততা থাকবে। সন্তানের কারণে কথা কাটাকাটি হবে। ফলে দুশ্চিন্তা থাকবে। সন্ধ্যার দিকে অতিথি আপনাকে সুসংবাদ দিতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট: শেয়ার বাজারে লগ্নি করে থাকলে প্রত্যাশিত লাভ অর্জন করতে পারবেন। জীবনসঙ্গীর সহযোগিতা ও সান্নিধ্য পাবেন। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে সুসংবাদ পাবেন। কোনো কোর্সে সন্তানকে ভর্তি করতে চাইলে, দিনটি ভালো। সন্ধ্যার দিকে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

সিংহ: দিনটি জটিলতায় ভরা থাকবে। বিভ্রান্ত হয়ে নিজের কাজ আটকে দেবেন না। নতুন কাজে কোনো তাড়াহুড়া করবেন না। তাড়াহুড়া ও আবেগপ্রবণ হয়ে কোনো সিদ্ধান্ত নিলে সমস্যার কারণ দেখা দিতে পারে।

কন্যা: সন্তানের বিয়ে সংক্রান্ত সিদ্ধান্তে পরিবারের বরিষ্ঠ সদস্যের সাহায্যের প্রয়োজন পড়বে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কারণ পেটে ব্যথা হতে পারে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় অর্থাভাব হতে পারে।

তুলা: ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে। বরিষ্ঠ ব্য়ক্তির কথা শুনলে আপনার গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। গত কিছু দিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

বৃশ্চিক: সামাজিক কাজে রুচি বাড়বে। এতে অর্থ ব্যয় হতে পারে। ফলে জনপ্রিয়তা বাড়বে। সামাজিক কাজে অগ্রণী ভূমিকা গ্রহণ করবেন। ফলে জনসমর্থন বাড়বে। পরিবারের সদস্যদের সময় দিতে পারবেন না। সন্তান রেগে যেতে পারে। সন্ধ্যার দিকে প্রতিবেশীর সঙ্গে বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। তা না হলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু: পরিবারে কোনো সমস্যা চললে আজ তার সমাধান হবে। সন্তানের পক্ষ থেকে বহুপ্রতীক্ষিত আশাজনক সংবাদ শুনতে পাবেন। বহুদিন পর কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হবে। ফলে আনন্দিত হবেন।

মকর: শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ প্রতিযোগিতা অর্জন করবেন। ব্যবসায়ে আয়ের নতুন উৎস পাবেন। তাই এবার আলস্য ত্যাগ করুন। না হলে বড় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। ব্যস্ততার কারণে নিজের জন্য সময় বের করতে পারবেন না। সন্তানের ওপর রেগে থাকবেন।

কুম্ভ: কোনো ডিল চূড়ান্ত করতে সমস্যায় পড়লে সঙ্গীর পরামর্শ নিতে পারেন। ব্যবসায় তার পরামর্শ কার্যকরী হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আগের চেয়ে ভালো হবে। অংশীদারির ব্যবসা করলে লাভ হতে পারে। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন।

মীন: এমন কিছু ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে, যারা আপনাকে সুপরামর্শ দিতে পারবেন। ব্যবসায় লাভ হওয়ায় মন প্রসন্ন থাকবে। বিদেশি ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে লাভ হতে পারে। সন্তানের ভবিষ্যৎ পরিকল্পনায় অর্থ লগ্নি করবেন। সন্ধ্যার দিকে মা-বাবার সেবা করবেন। ছাত্রছাত্রীরা ইচ্ছানুযায়ী ফলাফল পাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles