21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

বিলাসবহুল গাড়িতে এসে সবজি বিক্রি করেন তিনি

বিলাসবহুল গাড়িতে এসে সবজি বিক্রি করেন তিনি
ছবি সংগৃহীত

মাঠ থেকে সবজি তুলে রাস্তার পাশে বা বিভিন্ন বাজারে বিক্রি করতে হয়। কিন্তু সেই সবজি বিক্রি করতে বিলাসবহুল গাড়িতে করে আসেন এক কৃষক। ভারতের কেরালার ওই কৃষক অডি এ৪ মডলের গাড়িতে করে এসে সবজি বিক্রি করার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এনডিটিভির।

ইন্সটাগ্রামে সুজিত এপি নামের এক আইডি থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তিনি ভ্যারাইটি কৃষক হিসেবে নেট দুনিয়ায় অনেক পরিচিত। তিনি বিভিন্ন জাতের সবজি ফলান এবং নিজের ৪৪ লাখ রুপির গাড়িতে করে এসে রাস্তার ধারে সবজি বিক্রি করেন।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, লাল শাক খেত থেকে তুলে অটোরিকশায় করে রাস্তার পাশে এক মার্কেটে নিয়ে যাওয়া হচ্ছে। তবে সুজিত তার অডি এ৪ গাড়িতে করে সেখানে যান। এরপর গাড়ি থেকে নেমে সেখানে একটি মাদুর রাখেন। তার ওপর তিনি অটো রিকশা থেকে সবজিগুলো নামান বিক্রি করার জন্য।

সবজি বিক্রি করা শেষ হলে সবকিছু গোছান সুজিত। এরপর তিনি শর্টসের ওপর লুঙ্গি পরে তার বিলাসবহুল গাড়ির আসনে বসেন এবং সেখান থেকে চলে যান।

বেশ কয়েকদিন আগে সুজিত এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। ইতিমধ্যে তার এ পোস্টে চার লাখ ৪৬ হাজার লাইক পড়েছে। দেখা হয়েছে ৮০ লাখ বার।

অনেকে এ ভিডিও-এর প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, এটি তরুণদের জন্য অনেক উৎসাহের যারা কৃষিতে কাজ করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles