23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর তারই সাবেক প্রেমিকা টেলর সুইফটের আশ্রয়ে সোফি

জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর তারই সাবেক প্রেমিকা টেলর সুইফটের আশ্রয়ে সোফি
টেলর সুইফটের সোফি

জটিল থেকে জটিলতর হচ্ছে পপ তারকা জো জোনাস ও অভিনেত্রী সোফি টার্নারের সম্পর্কের সমীকরণ। এক সময় চুটিয়ে প্রেম করেছেন যে যুগল, এখনো একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করতেও পিছপা হচ্ছেন না তারা।

জো ও সোফির তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যের সম্পর্কে ফাটল ধরেছে কয়েক দিন আগেই। বিচ্ছেদ নিয়ে কানাঘুষা শুরু হওয়ার সপ্তাহখানেকের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের সিদ্ধান্ত ঘোষণা করেন জো ও সোফি। তাদের এ সিদ্ধান্তে বিপাকে পড়েছে তাদের দুই মেয়ে। বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া চলাকালীন সন্তানদের নিয়ে রীতিমতো টানাটানি শুরু হয়েছে প্রাক্তন দম্পতির মধ্যে।

- Advertisement -

তাদের দুই মেয়ে কোথায় ও কার কাছে থাকবে, অনেক টানাপোড়েনের পর অবশেষে তা নিয়ে সিদ্ধান্ত দিয়েছেন আদালত। দুই সন্তানের সঙ্গে থাকার জন্য আপাতত ইংল্যান্ড থেকে যুক্তরাষ্ট্রে ফিরে এসেছেন সোফি। তবে বিচ্ছেদের পর আর জো এর বাড়িতে ফেরেননি অভিনেত্রী। তাহলে কোথায় ঠাঁই হয়েছে সোফির?

দ্য ইনডিপেনডেন্ট জানিয়েছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দুই সন্তানকে নিয়ে থাকার জন্য সোফিকে নিজের পুরো অ্যাপার্টমেন্টটাই ছেড়ে দিয়েছেন পপ তারকা টেলর সুইফট। আপাতত সেখানেই থাকছেন সোফি। বিচ্ছেদের পরে দুই সন্তানকে যুক্তরাষ্ট্রে আটকে রাখার অভিযোগে জো এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি। সেই মামলায় আপাতত আমেরিকার নিউইয়র্ক ও তার আশপাশেই জো ও সোফির দুই সন্তানকে রাখার পরামর্শ দিয়েছিল আদালত।

আদালত নির্দেশনা অনুযায়ী নিউইয়র্ক সিটি, লং আইল্যান্ড, হাডসন ভ্যালির মতো কোনো একটি জায়গায় থাকতে পারে তারা। আদালতের এ সিদ্ধান্তে সম্মতি জানান জো ও সোফিও। সন্তানদের কাছাকাছি থাকার কথা মাথায় রেখেই নিউইয়র্ক সিটিতে থাকার ভাবনা সোফির।

এদিকে জো এর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জো এর সাবেক প্রেমিকা টেলরের সঙ্গে একাধিকবার দেখা গিয়েছিল সোফিকে। সম্প্রতি নিউইয়র্কের এক রেস্তোরাঁয় পপ তারকার সঙ্গে ডিনারেও দেখা গেছে সোফিকে। জোয়ের দুই প্রাক্তনের মধ্যে সম্পর্ক যে বন্ধুত্বপূর্ণ, তা নিয়ে এখন আর সন্দেহের কোনো জায়গাই নেই।

প্রসঙ্গত, বছর ১৫ আগে ২০০৮ সালে কয়েক মাসের জন্য একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জো ও টেলর। সামান্য একটা মেসেজ পাঠিয়ে টেলরের সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন জো। এক সাক্ষাৎকারে সে কথাও জানিয়েছিলেন টেলর। আমেরিকায় পা রেখেই প্রথমে টেলরের সঙ্গেই ডিনার ডেটে যান সোফি। এবার তার বাড়িতে থাকা শুরু করলেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles