9.8 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

রাখিকে ‘বোন’ সম্বোধন করে যা বললেন সানার স্বামী মুফতি আনাস

রাখিকে ‘বোন’ সম্বোধন করে যা বললেন সানার স্বামী মুফতি আনাস
<br >স্বামীর সঙ্গে সানা খান ছবি সংগৃহীত

ধর্মের টানে বিনোদন দুনিয়া ছেড়ে সংসার পেতেছিলেন টেলিভিশন অভিনেত্রী সানা খান। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সাঈদের সঙ্গে বিয়ে হয় ‘বিগ বস ৬’-এর প্রতিযোগীর। সানার স্বামী একজন মাওলানা ও ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরই নায়িকাসুলভ হাবভাব ও জাঁকজমক ত্যাগ করেন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব।

বিয়ের তিন বছরের মাথায় গত জুলাই মাসে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সানা। মা-বাবা হওয়ার তিন মাসের মাথায় বিদেশ থেকে ঘুরে এলেন এই দম্পতি। বিয়ের বছর তিনেক পরেও অটুট তাদের দাম্পত্য।
অন্যদিকে, বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন ধরেছে আরেক টেলি তারকা রাখি সাওয়ান্তের সংসারে। আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন তিনি। এবার তার সংসার বাঁচাতে উদ্যোগী হলেন সানার স্বামী আনাস।

- Advertisement -

সম্প্রতি চিত্রগ্রাহকদের সামনে রাখি ও আদিলের দাম্পত্যকলহ নিয়ে প্রশ্নের মুখে পড়েন সানা ও আনাস। সানা হাসিমুখে সেই প্রশ্ন এড়িয়ে গেলেও তার স্বামী সেই পথে হাঁটেননি। বরং রাখিকে নিজের ‘বোন’ বলে উল্লেখ করে আনাস বলেন, “আদিল আমার ভাইয়ের মতো, রাখি আমার বোন। আমি চাই তারা সমস্যার সমাধানসূত্র খুঁজে একসঙ্গে, সুখে-শান্তিতে সংসার করুন।”

আনাসের এমন উদার মনোভাব দেখে অবাক হয়েছেন নেটাগরিকদের একটা বড় অংশ।

চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন রাখি। আদিলের সঙ্গে বিয়ে, তারপর বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তাতেও ক্ষান্ত হননি তিনি।

আদিলের বিরুদ্ধে তার নগ্ন ভিডিও মোটা অর্থের বিনিময়ে বিক্রির অভিযোগ এনেছেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। অভিযোগের পাহাড় খাড়া করার পর আবার শান্তির খোঁজে উমরাহ করতে মক্কায় গিয়েছিলেন রাখি। সেখান থেকে ফিরে নিজের নামও বদলে ফেলার ঘোষণা করেন তিনি। এবার নিজের ঘটনাবহুল ও বর্ণময় জীবন নিয়ে বায়োপিক তৈরির স্বপ্ন দেখছেন রাখি!

- Advertisement -

Related Articles

Latest Articles