14.1 C
Toronto
শুক্রবার, মে ১০, ২০২৪

এত সহজে তোমাকে ছাড়ছি না, নয়নতারাকে কেন বললেন অর্জুন?

এত সহজে তোমাকে ছাড়ছি না, নয়নতারাকে কেন বললেন অর্জুন?
<br >জাওয়ানের দৃশ্যে নয়নতারা বামে ও অর্জুন কাপুর

অভিনেত্রী মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুর বলিউডের বেশ আলোচিত জুটি। অভিনেতা আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানেন মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে অর্জুনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অভিনেত্রী।

বয়সে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা কটাক্ষ শুনতে হয়েছে তাকে। ২০১৯ সালে শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে ঘোষণা দেন মালাইকা ও অর্জুন।

- Advertisement -

বছর চারেক পরে সম্প্রতি গুঞ্জন শোনা যায়, সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। যুগলের সম্পর্ক ভাঙার কারণ হিসেবে উঠে এসেছে সামাজিক যোগাযোগমাধ্যম প্রভাবী কুশা কপিলার নাম। এর মাঝে অর্জুনের মুখে অন্য এক অভিনেত্রীর নাম। তার ছবি দেখে মুগ্ধ অভিনেতা। তিনি হলেন ‘জাওয়ান’ ছবির নায়িকা নয়নতারা।

বলিউডে এখন ‘জাওয়ান’ জামানা। গত ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পরেই দর্শক ও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছে শাহরুখ খানের ছবিটি। এই ছবি দেখার হিড়িক যেমন দর্শকদের মধ্যে দেখা গেছে। পিছিয়ে নেই তারকারাও। কেউ দেখেছেন একেবারে প্রথম দিনের প্রথম শো। বলিউডের তারকাদের অধিকাংশ প্রথম দিনেই দেখে ফেলেছেন এই ছবি।

‘পাঠান’-এর পর ফের এই ছবিতে ‘অ্যাকশন হিরো’-র অবতারে ধরা দিয়েছেন বলিউডের বাদশা। শুধু তাই-ই নয়, ছবিতে একাধিক ‘লুক’ রয়েছে শাহরুখের, যা দর্শক ও অনুরাগীদের উন্মাদনা আরও বাড়িয়ে দিয়েছে। তবে শুধু শাহরুখ নন, ‘জাওয়ান’-এর অন্যতম আকর্ষণ দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধলেন শাহরুখ-নয়নতারা। এবার জাওয়ান দেখে আগেই শাহরুখের প্রশংসা করতে শোনা গিয়েছিল অর্জুনকে। এবার নয়নতারাকে বড় পর্দায় দেখে মুগ্ধ অভিনেতা। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘‘নয়নতারা তোমাকে স্বাগত আমাদের ইন্ডাস্ট্রিতে। এত সহজে তোমাকে আমরা ছাড়ছি না।’’ অন্য দিকে জওয়ান দেখে নয়নাতার প্রশংসায় পঞ্চমুখ মালাইকাও।

- Advertisement -

Related Articles

Latest Articles