6.9 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

রাত হলেই ‘ছবি’ চাইতেন প্রিয়াঙ্কার ভাসুর, অভিযোগ অভিনেত্রীর

রাত হলেই ‘ছবি’ চাইতেন প্রিয়াঙ্কার ভাসুর, অভিযোগ অভিনেত্রীর
ছবি সংগৃহীত

সময়টা ভালো যাচ্ছে না মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা জো জোনাসের। যিনি সম্পর্কে নিক জোনাসের ভাই ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ভাসুর। কয়েকদিন আগেই এই তারকার বিবাহ বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অভিনেত্রী সোফি টার্নারের সঙ্গে চার বছরের সংসারের ইতি টানেন জো।

এরই মধ্যে জো জোনাসের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন তার সাবেক সহকর্মী অ্যালেক্সা নিকোলাস। এই তারকার অভিযোগ, তিনি যখন কিশোরী তখন তার থেকে ‘নগ্ন’ ছবি চাইতেন প্রিয়াঙ্কার ভাসুর।

- Advertisement -

টুইটারে এক টুইটে অ্যালেক্সা বলেন, জো জোনাসের সঙ্গে যখন আমার দেখা হয় তখন ছোট ছিলাম। এরপর থেকে প্রায় রাতেই সে আমার কাছে নগ্ন ছবি চাইতেন।

ছোটবেলা থেকেই জনপ্রিয় জোনাস ব্রাদার্স। নিক, জো ও কেভিন জোনাস তিন ভাই শপথ করেছিলেন বিয়ের পূর্বে যৌন সম্পর্কে লিপ্ত হবেন না। আর এর প্রতীক হিসেবে পরতেন শুদ্ধতার আংটি। এই অভিনেত্রীর অভিযোগ, সেই আংটি পরা সত্ত্বেও তার কাছে একাধিকবার বিবস্ত্র ছবি চেয়ে বিরক্ত করতেন জো জোনাস।

প্রসঙ্গত, গত অগাস্ট মাস থেকে ট্যুর চলছে জোনাস ব্রাদার্সের। আপাতত দ্য ট্যুর-নিয়েই ব্যস্ত ছিলেন তিন ভাই। এর মধ্যেই সামনে এল সংসার ভাঙার খবর। দীর্ঘ চার বছরের বিবাহিত জীবন, দুই কন্যা সন্তানকে নিয়ে সুখী পরিবার ছিল জো জোনাস ও সোফি টার্নারের। তবে আচমকাই কেন এই ছন্দপতন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

শোনা যাচ্ছে, জো এবং সোফির সুখের সংসারে চিড় ধরেছে। গত কয়েক মাস ধরেই নাকি অশান্তি শুরু হয়েছে। ট্যুর চলাকালীন দুই সন্তানের দায়িত্ব একা হাতেই সামলাচ্ছেন জো। সোফি নাকি পরিবারকে কোনও সময়ই দিচ্ছে না। এমনকী সম্প্রতি অনুষ্ঠানে নিউ ইয়র্কের রাস্তায় জো-কে হাতে বিয়ের আংটি ছাড়া দেখা গেছে। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

যদিও সোফি টার্নার ও জো জোনাস এই বিষয়ে মুখে কুলুপ এটেছেন। সূত্রের খবর, জো জোনাস নাকি ইতোমধ্যেই লস অ্যাঞ্জেলসে বিবাহবিচ্ছেদের জন্য আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেছেন। যত তাড়াতাড়ি সম্ভব সোফির সঙ্গে সম্পর্ক শেষ করতে চাইছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles