15 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

শনিবার কী ঘটতে পারে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

শনিবার কী ঘটতে পারে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
শনিবার বেশ কয়েকটি রাশির ব্যক্তিরা সৌভাগ্যের শিখরে থাকবেন প্রতীকী ছবি

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন শনিবারের (৯ সেপ্টেম্বর) রাশিফল।

মেষ: স্বাস্থ্য দুর্বল থাকবে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হওয়ায় মনে আনন্দ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গ ও সহযোগিতা লাভ করবেন। ভুলেও কারও কাছ থেকে ঋণ নেবেন না। কারণ সেই টাকা শোধ করা কঠিন হয়ে পড়বে।

- Advertisement -

বৃষ: অধিক দৌড়ঝাঁপ করতে হবে। পরিবার সদস্যদের জন্য সময় বের করতে পারবেন না। জীবনসঙ্গী ক্ষুব্ধ হবে। কাজের কারণে যাত্রায় যাওয়ার পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন। গাড়ি খারাপ হতে পারে।

মিথুন: দিনটি জটিলতায় ভরা থাকবে। অপ্রয়োজনীয় কোনো কাজ করবেন না। আয় মাথায় রেখে ব্যয় করলে অভাব দেখা দেবে না। স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না। ধর্মীয় কাজে রুচি বাড়বে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ শুনতে পাবেন।

কর্কট: সব দিক থেকে সুসংবাদ পাবেন। সন্তান পরীক্ষায় সফল হবে। তাদের প্রতি আপনার বিশ্বাস মজবুত হবে। মায়ের স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। মামাবাড়ির পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। বিলাসিতায় অর্থ ব্যয় করবেন, যা দেখে শত্রু চিন্তিত হবে।

সিংহ: মানসিক অবসাদে ভুগবেন। ব্যবসায়িক সিদ্ধান্তের দ্বারা লোকসান হতে পারে। বুদ্ধি ও বিচক্ষণতার সাহায্যে সিদ্ধান্ত নিন। পরিবারের সদস্যের বিয়ের পাকা কথা হতে পারে।

কন্যা: সাহসের সঙ্গে যে কাজ করবেন, তা সম্পন্ন করলে অত্যধিক লাভ হবে। মা-বাবার দোয়ায় যে কাজ করবেন, তাতে সফল হবেন। বিদেশে বসবাসকারী আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গীর সাহায্য ও সহযোগিতা পাবেন।

তুলা: অধিকার ও সম্পত্তি বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীরা শিক্ষক ও বরিষ্ঠদের দোয়া চাইবেন। নতুন ব্যবসায় লগ্নির পরিকল্পনা আপাতত বাতিল করুন। তা না হলে ভবিষ্যতে বড় লোকসান হতে পারে। পরিবারের সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। আচরণ মধুর রাখুন। তা না হলে পারিবারিক সম্পর্ক নষ্ট হতে হবে।

বৃশ্চিক: ব্যবসা বৃদ্ধির যে চেষ্টা করবেন, তাতে হতাশ হবেন। ভাইয়ের সাহায্যে ধন লাভ করতে পারেন। সম্পত্তি বিবাদে সাফল্য লাভ করতে পারেন। ফলে মন প্রসন্ন হবে। সন্ধ্যায় মা-বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবেন।

ধনু: বুদ্ধি ও জ্ঞানের দ্বারা যে কাজ করবেন, তাতে সফল হবেন। ধর্মীয় কাজে রুচি বাড়বে। এ ক্ষেত্রে কিছু অর্থ ব্যয় করবেন। ভাগ্যের সাহায্যে প্রচুর ধন লাভ হতে পারে। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মকর: ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাহায্যে মূল্যবান বস্তু লাভ করতে পারেন। অনাবশ্যক ব্যয় বহন করতে হবে। নতুন কাজে মন খুলে লগ্নি করুন। কারণ এর ফলে ভবিষ্যতে লাভ অর্জন করতে পারবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মানিত হবেন।

কুম্ভ: বুদ্ধি ও বিচক্ষণতার সাহায্যে ব্যবসায় নতুন কিছু খুঁজে বের করার চেষ্টা করবেন। ফলে ভবিষ্যতে লাভ হবে। প্রিয় মানুষের ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করবেন না। তা না হলে সমস্যায় জড়াতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কাছের বা দূরের যাত্রা করতে পারেন। এর দ্বারা লাভ হবে। সন্তান বিদেশে পড়াশোনা করতে চাইলে তাদের জন্য দিনটি ভালো।

মীন: ছেলে-মেয়ের সঙ্গে কোনো বিবাদ চললে তা সমাপ্ত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে কাজ হাসিল করলে সফল হবেন। এর দ্বারা লাভবান হবেন। খোশমেজাজ ব্যক্তিত্ব হওয়ার কারণে সবাই আপনার সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে চাইবেন। ফলে বন্ধু সংখ্যা বাড়বে। মান-সম্মান বাড়বে।

- Advertisement -

Related Articles

Latest Articles