13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

‘মার্ডার করা হয়’ লেখা ভিজিটিং কার্ড বানালেন যুবক, অতঃপর…

‘মার্ডার করা হয়’ লেখা ভিজিটিং কার্ড বানালেন যুবক, অতঃপর...

খুন করার জন্য ভিজিটিং কার্ড ছাপালেন যুবক। সেই কার্ডে নিজের ছবি ও ফোন নম্বরও দেন তিনি। তবে খুন করার এ প্রচার চালাতে গিয়ে ধরাও পড়েছেন এ যুবক। ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগণার ক্যানিংয়ের ধর্মতলা গ্রাম থেকে গত সোমবার তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়, গ্রেপ্তার হওয়া ওই যুবকের নাম মোরসেলিম মোল্লা ওরফে বুলেট। তিনি ভিজিটিং কার্ডে নিজেকে ‘বুলেট’ বলে পরিচয় দিয়েছেন।

বুলেটের ভিজিটিং কার্ডে লেখা ‘মানুষ হাফা মার্ডার ও ফুল মার্ডার করা হয়’। কার্ডে নিজের ছবির পাশাপাশি মোবাইল ফোন নম্বরও দিয়েছেন বুলেট। বেশ কিছুদিন ধরেই এলাকায় তার ভিজিটিং কার্ডের প্রচার চলছিল।

‘মার্ডার করা হয়’ লেখা ভিজিটিং কার্ড বানালেন যুবক, অতঃপর...

বুলেটের ভিজিটিং কার্ডের কথা জানতে পেরে ক্যানিং থানার বিশেষ তদন্তকারী দল ধর্মতলা গ্রামে বুলেটের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। তার বাড়ি থেকে একটি বন্দুক ও দুটি গুলিও উদ্ধার করেছে পুলিশ। পুলিশের কাছে অভিযোগ সত্যতা স্বীকার করেছেন বুলেট।

গতকাল মঙ্গলবার বুলেটকে আলীপুর আদালতে তোলা হয়েছে। সেখানে বিচারক তাকে সাত দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

বেআইনি অস্ত্র পাচারের অভিযোগে গত বছর আগস্ট মাসে গ্রেপ্তার হয়েছিলেন বুলেট। এক বছর আগে ক্যানিংয়ের গোপালপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় পঞ্চায়েত সদস্যসহ তিনজনের খুনের ঘটনায়ও ক্যানিং থানা-পুলিশ তাকে গ্রেপ্তার করে। কিন্তু সেই সময় অপ্রাপ্তবয়স্ক হওয়ার কারণে জামিন পেয়ে যান তিনি। জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই এলাকার মানুষকে মাঝেমধ্যেই বুলেট ভয় দেখাতেন বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।

- Advertisement -

Related Articles

Latest Articles