13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

সুস্মিতা অতীত, নতুন বান্ধবীর সঙ্গে রোমান্সে মজলেন ললিত মোদি

সুস্মিতা অতীত, নতুন বান্ধবীর সঙ্গে রোমান্সে মজলেন ললিত মোদি
ছবি সংগৃহীত

আইনজীবী হরিশ সালভে ৬৮ বছর বয়সে ব্রিটিশ পাত্রীকে বিয়ে করছেন। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ভারতের একঝাঁক তারকা। কিন্তু সবচেয়ে বেশি নজর কেড়েছেন ললিত মোদি। হেভিওয়েট ওই বিয়ের আসরে আইপিএলের প্রাক্তন চেয়ারম্যানকে দেখা গেছে উজ্জ্বলা রাউতের সঙ্গে। গত বছর সাবেক ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের সঙ্গে তার প্রেমের খবর নিয়ে কম চর্চা হয়নি। এবার সুস্মিতা নয়, উজ্জ্বলার সঙ্গেই রোমান্সে মজলেন ললিত মোদি।

গত রবিবার লন্ডনে বিয়ের ঘরোয়া আসরে আয়োজন নেহাত কম ছিল না। উপস্থিত ছিলেন মুকেশ ও নীতা আম্বানি। কিন্তু তাদের চেয়েও যেন বেশি নজর কাড়ল ললিত-উজ্জ্বলা জুটি। গত বছর সুস্মিতার সঙ্গে ছবি পোস্ট করে প্রেমের কথা একপ্রকার স্বীকারই করে নিয়েছিলেন ললিত মোদি। এরপর নেটদুনিয়ায় তুমুল আলোচনা শুরু হয়। প্রথমে শোনা গিয়েছিল গোপনে বিয়ে করে ফেলেছেন সুস্মিতা ও ললিত। পরে অবশ্য ললিত লেখেন, ‘এই বেশ ভাল আছি। বিবাহিত নই, কোনও আংটি নেই…শুধু ভালবাসায় আবদ্ধ।’ যদিও তার মাস দুয়েকের মধ্যেই শোনা যায়, বিচ্ছেদ হয়ে গেছে দুজনের। যদিও সুস্মিতা বারবারই এড়িয়ে গিয়েছেন ললিতের সঙ্গে সম্পর্কের বিষয়ে। সরাসরি তিনি কিছুই বলেননি।

- Advertisement -

এদিকে ললিতের সঙ্গে নতুন যাঁকে ঘিরে গুঞ্জন, তিনি উজ্জ্বলা। পেশায় তিনি মডেল। ৪৫ বছর বয়সী এই নারীর জন্ম মহারাষ্ট্রে। ‘বিগ বসে’র অষ্টম পর্বে প্রতিযোগী হিসাবে ছিলেন তিনি। তার আগের সংসারে রয়েছে একটি সন্তান। এই নারীর সঙ্গেই নাকি এখন চুটিয়ে প্রেম করছেন ললিত। আর রবিবার মেগা বিয়ের আসরে সবার নজর কেড়ে নিলেন তারা। দুজনে পোজ দিয়ে ছবিও তুলেছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles