21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

জিমের পরিচালক ছাত্রলীগ নেতা, প্রশিক্ষক করেন নারীর গোপন ভিডিও!

জিমের পরিচালক ছাত্রলীগ নেতা, প্রশিক্ষক করেন নারীর গোপন ভিডিও!
জিমের পরিচালক জেলা ছাত্রলীগের সহসভাপতি হাবিবুল্লাহ বিপ্লব

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌলভীপাড়ার বিএস ফিটনেস ক্লাব নামে একটি ব্যায়ামাগারে (জিম) কসরতরত নারীর ভিডিও গোপনে ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ পুলিশ তিনজনকে আটক করে। পথে আটককৃতদের ওপর হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আটক হওয়া তিনজনের বিরুদ্ধে ভুক্তভোগী নারীর পক্ষে সদর থানায় মামলা দায়ের করা হলে তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisement -

পরে হামলার ঘটনায়ও গ্রেপ্তারকৃতদের পক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ঘটনা সম্পর্কে বিভিন্ন সূত্র থেকে জানা যায়, ভুক্তভোগী নারী ও তার বোন ওই জিমে নিয়মিত যান। বুধবার (৩০ আগস্ট) বিকেলে ওই নারী ও তার বোন ব্যায়াম করার সময় মিতু আক্তার নামের এক প্রশিক্ষক গোপনে ভিডিও ধারণ করেন। মিতুর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

মিতু বিষয়টি জিমের পরিচালক জেলা ছাত্রলীগের সহসভাপতি হাবিবুল্লাহ ভূঁইয়া বিপ্লবকে অবহিত করেন। বিপ্লব এসে তাদের নিয়ে বসেন। এ সময় ওই দুই নারীর ওপর এবং সেখানে যাওয়া সোহেল নামের এক যুবকের ওপর চড়াও হন তারা। সোহেলের ওপর হামলার অভিযোগ ওঠে বিপ্লবসহ তার সহযোগীদের বিরুদ্ধে।

৯৯৯-এ কল পেয়ে পুলিশ ওই দুই বোন ও সোহেলকে উদ্ধার করে। এ সময় পুলিশ জিমের পরিচালক হাবিবুল্লাহ ভূঁইয়া বিপ্লব, প্রশিক্ষক মিতু আক্তার ও সায়েম রহমান নামের তিনজনকে পুলিশ আটক করে। তাদেরকে থানায় নিয়ে আসার সময় অতর্কিত হামলা হয়। হামলায় বিপ্লব ছুরিকাঘাতসহ অন্যরা বিভিন্নভাবে আহত হন।

এ ঘটনায় রাতেই ভুক্তভোগী দুই বোনের পক্ষে তাদের আত্মীয় অ্যাডভোকেট মাসুদুর রহমান সোহাগ বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলায় আটক হওয়া তিনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮-৯ জনকে আসামি করা হয়।

অভিযোগকারী দুই বোনের পক্ষ নেওয়া সোহেল (২৮) দাবি করেন, মেয়েদের ব্যায়ামের দৃশ্য ভিডিও করার প্রতিবাদ করলে তার ওপর হামলা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন বলেন, ‘একটি অভিযোগে মামলা হলে তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। ওই তিনজনকে আটক করে নিয়ে আসার সময় হামলায় ঘটনায় ভুক্তভোগীদের পক্ষ থেকে মামলা দেওয়া হবে।’

 

- Advertisement -

Related Articles

Latest Articles