18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

দুই স্ত্রীকে নিয়ে সুখের সংসার, ১৫ দিন করে সময় দিচ্ছেন যুবক!

দুই স্ত্রীকে নিয়ে সুখের সংসার, ১৫ দিন করে সময় দিচ্ছেন যুবক!
প্রতীকী ছবি

এ যেন সিনেমার গল্পকেও হার মানাবে। বাস্তব জীবনে যা কল্পনা করাও দুষ্কর তাই করছেন ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়িনীর এক যুবক। তিনি তার দুই স্ত্রীকে নিয়ে সুখের সংসার গড়েছেন।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীন দ্বিতীয় বিয়ে করেন ওই যুবক। কিন্তু শেষমেশ এক বাড়িতেই দুই স্ত্রীকে নিয়ে থাকার সিদ্ধান্ত নেন তিনি। দুই স্ত্রীকে খুশী রাখতে মাসে ১৫ দিন করে প্রত্যেকের সঙ্গে সময় কাটাবেন বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, ১৫ বছর আগ‌ে প্রথম বিয়ে করেন ওই যুবক। বিয়ের কিছু দিনের মধ্যে তাদের ঘরে সন্তান আসে। তবে সন্তান হওয়ার পরে নিয়মিত ঝগড়া-অশান্তি লেগে থাকত দম্পতির মধ্যে। তাই বাধ্য হয়ে দুইজনেই সিদ্ধান্ত নেন বিবাহবিচ্ছেদের। আদালতে প্রথম স্ত্রীর সম্মতি নিয়েই বিবাহবিচ্ছেদের আবেদন করেন সেই যুবক। এর মধ্যে আরেক নারীর প্রেমে পড়েন তিনি। আলাপচারিতার কয়েকদিনের মধ্যেই সেই নারীকে বিয়ে করেন।

স্বামীর দ্বিতীয় বিয়ের কথা জানতে পেরে ভীষণ রেগে যান প্রথম স্ত্রী। ছুটে আসেন ওই যুবকের বাড়িতে। প্রথম স্ত্রীকে দেখে দ্বিতীয় স্ত্রীও ক্ষুব্ধ। তবে দুই স্ত্রীর কেউই যুবকের সঙ্গে সম্পর্ক ভাঙতে রাজি নন।

এরপর সমস্যার সমাধান চেয়ে যুবক পুলিশের কাছেও যান। তবে পুলিশ নিজেদের মধ্যেই বিবাদ মিটিয়ে নেওয়ার কথা বলে। অবশেষে যুবক দুই স্ত্রীকে নিয়েই সংসার করার সিদ্ধান্ত নেন। তিনি দুই স্ত্রীকেই মাসে ১৫ দিন করে সময় কাটানোর প্রতিশ্রুতি দেন। দুই স্ত্রীই যুবকের এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন। থাকছেন একই বাড়িতে।

- Advertisement -

Related Articles

Latest Articles