18.9 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

সোমবার দিনটে কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

সোমবার দিনটে কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

দিনের শুরুতেই যারা একটু ধারণা নিয়ে রাখতে চান কেমন কাটতে পারে আপনার আজকের দিনটি, এক পলকেই পড়ে নিতে পারেন রাশিফল। জীবন, জীবিকা, সম্পর্ক, লেনদেনসহ যাবতীয় কিছুর পূর্বাভাস পেয়ে অনেকটা এগিয়ে থাকতে পারেন অন্যদের তুলনায়। আজ ২১ আগস্ট ২০২৩, সোমবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সাথে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ:

- Advertisement -

বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা রয়েছে, সতর্ক থাকুন। কর্মস্থলে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোথাও আঘাত লাগতে পারে। কিছু কেনার জন্য অর্থ ব্যয় হবে। সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। ধর্মীয় কাজে দান করে শান্তি পাবেন। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যেতে পারে। সঙ্গীতচর্চায় নতুন সুযোগ আসতে পারে। পরিশ্রম করুন, ভালো ফল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন।

বৃষ:

সুন্দর কথা বলায় সুনাম বাড়তে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হেত পারেন। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। পরিবারের অশান্তি মিটে যাবে। বেশি কথা বলায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি ভালো যাবে। সবাই মিলে দূরে ভ্রমণ হতে পারে।

মিথুন:

নতুন কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভ্রমণ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে। দুপুর নাগাদ ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন আজ। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কোনো যন্ত্র খারাপ হওয়ায় প্রচুর খরচ হতে পারে। কর্মস্থলে অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। কোনো অসহায় ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন।

কর্কট:

উচ্চশিক্ষার ভালো সুযোগ আসতে পারে। সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ থাকলে আজকেই মিটিয়ে নিন। বেশি লোভ করতে যাবেন না। ভালো কোনো সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষোভ বাড়তে পারে। কারও কাছ থেকে বড় কোনো উপকার পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। মানুষের সেবায় শান্তি লাভ করবেন।

সিংহ:

খেলাধুলায় বহু দূর এগিয়ে যাওয়ার সুযোগ আসতে পারে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আসতে পারে। সমাজসেবায় আজ সারা দিন কাটাতে হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। সন্তানের শিক্ষায় আগত বাধা দূর করার জন্য কাছের বা দূরের যাত্রায় যেতে পারেন। বহুমূল্য বস্তু লাভ করার পাশাপাশি এমন কোনো ব্যয় সামনে আসবে যা আপনাকে অনিচ্ছা সত্ত্বেও করতে হবে।

কন্যা:

প্রিয়জনের সাহায্যে ভাইবোনের বিয়েতে আসা বাধা দূর হবে। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে হাসিঠাট্টা করে সময় কাটানোর যোগ আছে। দীর্ঘদিন ধরে সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকলে, তা আজ সম্পন্ন হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই টাকা আপনাকে ফেরত দিতে পারেন।

তুলা:

পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আজ অপ্রত্যাশিত কিছু পেয়ে চমকে উঠবেন। দুপুর নাগাদ কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কারো সাহায্যের জন্য এগিয়ে আসবেন। পরিবারের সদস্য়দের মধ্যে বিবাদের সমাধান হবে, এর ফলে আনন্দিত হবেন।

বৃশ্চিক:

প্রেমের জন্য বাড়িতে বিবাদ ও মনঃকষ্ট হবে। আর্থিক দিক থেকে একটু চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে হিংসার মুখে পড়তে হবে। যারা রাজনীতি করেন তাদের জন্য ভালো খবর আসতে পারে। সারা দিন ব্যস্ত থাকতে হবে। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বাড়তে পারে। খরচ নিয়ে চিন্তা হবে। অতিরিক্ত কথা বলার জন্য কর্মস্থলে ঝামেলা হতে পারে।

ধনু:

প্রিয়জনের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে কিন্তু প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার খরচ বৃদ্ধি পেতে পারে। অভিনয়ের প্রতি অনুরাগ বাড়তে পারে। আয়ের জন্য আজকের দিনটি ভালো। কারও চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে।

মকর:

আজ কোনোভাবেই প্রেমের ব্যাপারে আগাবেন না। উচ্চপদস্থ কোনো ব্যক্তির প্রতি অনুগত থাকলে লাভ হতে পারে। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। ত্বকে একটু সমস্যা দেখা দিতে পারে। আপনার বিশেষ কোনো চেষ্টা সফল না-ও হতে পারে। মিথ্যার আশ্রয় নিলে ফেসে যেতে পারেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে মিটিয়ে নিন। বন্ধুদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে।

কুম্ভ:

প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, দীর্ঘদিনের কোনো বকেয়া অর্থ আজ আপনি ফেরত পেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

মীন:

জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে কোনো বিবাদ চললে আজ তার সমাধান হবে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। সারাদিন ব্যস্ততা থাকবে। সরকারি বিবাদ মোকাবিলার মেটানোর জন্য দৌড়ঝাঁপ করতে হবে। এ ক্ষেত্রে কঠিন পরিশ্রমের পর সাফল্য লাভ করবেন। সন্ধ্যাবেলা ক্লান্তি অনুভব হতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles