23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

কুকুরের সাথে বিকৃত যৌনতা, অস্ট্রেলিয়ায় গ্রেপ্তার দম্পতি

কুকুরের সাথে বিকৃত যৌনতা, অস্ট্রেলিয়ায় গ্রেপ্তার দম্পতি

অস্ট্রেলিয়ার এক দম্পতির বিরুদ্ধে কুকুরের সাথে একাধিক যৌনকর্মে জড়িত হওয়ার দায়ে আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ক্রিস্টাল মে হোয়ার (৩৭) এবং জে ওয়েড ভিনস্ট্রা (২৮) নামের এই দম্পতি দেশটির কুইন্সল্যান্ডের বাসিন্দা। কুকুরের সাথে বিকৃত যৌনতার দায়ে চলতি বছরের জুলাইয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

সোমবার কুইন্সল্যান্ডের সারিনা ম্যাজিস্ট্রেট আদালতে প্রথমবারের মতো এই অভিযোগের শুনানি অনুষ্ঠিত হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই দম্পতিকে গ্রেপ্তারের পর থেকে কুইন্সল্যান্ডের একটি ‘ওয়াচ হাউস’ স্থাপনায় রাখা হয়েছিল। পরে আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।

নিউইয়র্ক পোস্ট বলছে, স্থানীয় কর্তৃপক্ষ অভিযোগে বলেছে, ক্রিস্টাল ও জে দম্পতি দুটি কুকুরের সাথে সিরিজ যৌনকর্মে লিপ্ত হয়েছিল এবং তাদের এমন বিকৃত কাণ্ড ক্যামেরায় ভিডিওধারণ করেছিল। ২০২১ সালের ১৯ মার্চ, ১৭ মে, ৬ জুন, ১৮ অক্টোবর এবং ২০২২ সালের ২৫ অক্টোবর তারা কুকুরের সাথে যৌনকর্ম করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

কর্মকর্তারা বলেছেন, কুইন্সল্যান্ডের সারিনায় তারা এই অপরাধ সংঘটিত করেছেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার আদালতের শুনানিতে অংশ নিয়েছিলেন হোয়ার ও ভিনস্ট্রা দম্পতি। সংক্ষিপ্ত শুনানির পর আদালত তাদের জামিন বহাল রেখেছেন। একই সাথে আদালত এই মামলার পরবর্তী আইনি প্রক্রিয়া চলতি বছরের শেষের দিক পর্যন্ত স্থগিত করেছেন।

অস্ট্রেলিয়ার আইন অনুযায়ী, দোষী সাব্যস্ত হলে এই দম্পতিকে সাত বছরের কারাদণ্ড ভোগ করতে হবে। তবে এই দম্পতির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আগে মামলাটি উচ্চ আদালত পর্যন্ত নিতে হবে।

এদিকে, চলতি মাসের শুরুর দিকে প্রায় একই ধরনের একটি ঘটনায় মার্কিন যুক্তরাষ্ট্রে এক নারীকে তার কুকুরের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার দায়ে অভিযুক্ত করা হয়েছে। ওই নারীর প্রেমিক বলেছেন, তিনি ভিডিওতে ধরা পড়া ঘৃণ্য এই কাজ পরে জানতে পারেন।

ফক্স নিউজের মতে, ব্রিটানি ম্যাকক্লুর নামের ওই নারীকে কুকুর ম্যাক্সের সাথে যৌনতা এবং পাশবিক নির্যাতনের দায়ে গ্রেপ্তার করা হয়েছিল। পুলিশ বলছে, ম্যাকক্লুরের প্রেমিক বাড়ির শোবার ঘরে বসানো নজরদারি ক্যামেরায় কুকুরের সাথে তার প্রেমিকাকে যৌনতায় লিপ্ত হওয়ার দৃশ্য দেখেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles