6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ক্ষমা চাইলো টিম হর্টন্স

ক্ষমা চাইলো টিম হর্টন্স
নাপানি রেস্টুরেন্টের খাদ্য প্রস্তুতকারী কাউন্টারে ইঁদুরের ভিডিও ভাইরাল হওয়ার পর অতিথিদের কাছে ক্ষমা প্রার্থনা করেছে টিম হর্টন্স

নাপানি রেস্টুরেন্টের খাদ্য প্রস্তুতকারী কাউন্টারে ইঁদুরের ভিডিও ভাইরাল হওয়ার পর অতিথিদের কাছে ক্ষমা প্রার্থনা করেছে টিম হর্টন্স। টিকটকে ভিডিওটি শেয়ার করার পর ১৮ লাখবার সেটি দেখা হয়েছে। তাতে দেখা গেছে, ইঁদুরটি রান্না ঘরে হেঁটে বেড়াচ্ছে। এরপর একটি স্টিলের ফুড কনটেইনারে ডুব দিতে দেখা যায়। ঘটনাটি ঘটে ২০ জুলাই।

এরপর থেকে টিম হর্টন্সের স্টোর ডিপ ক্লিনিং এবং পেস্ট কন্ট্রোল কোম্পানির সঙ্গে পরামর্শের জন্য বন্ধ রাখা হয়েছে। এক বিবৃতিতে টিম হর্টন্সের প্রতিনিধি সিপি২৪কে বলেন, ভিডিওটি দেখে তারা সত্যিই খুব হতাশ। কারণ, নাপানি রেস্টুরেন্টটি সদ্যই তৃতীয় পক্ষের প্রতিষ্ঠান দ্বারা পরিদর্শন করা হয়েছে। সেখানে অনাকাক্সিক্ষত কোনো কিছু পাওয়াও যায়নি। তারপরও এ ধরনের সমস্যার ব্যাপারে আমাদের নীতি হচ্ছে জিরো টলারেন্স এবং তাৎক্ষণিক আমরা রেস্টুরেন্ট বন্ধের নির্দেশ দিয়েছি।

- Advertisement -

বিবৃতিতে আরও বলা হয়েছে, রেস্টুরেন্ট মালিকরা তাদের রেস্টুরেন্টে অতিথিদের দারুণ অভিজ্ঞতা দেওয়ার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। অনাকাক্সিক্ষত এই ঘটনার কারণে তাদের মতো আমরাও হতাশ। তারা তাদের অনুগত গ্রাহকদের কাছে ক্ষমা চেয়েছে এবং বিচ্ছিন্ন এই ঘটনা যাতে আবার না ঘটে সেটা নিশ্চিত করতে কাজ করছে।

কবে নাগাদ রেস্টুরেন্টটি পুনরায় খুলে দেওয়া হবে সেটা এখনো নিশ্চিত নয়।

- Advertisement -

Related Articles

Latest Articles