15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

রাওয়ালপিণ্ডিতে হাসপাতালের এক্স-রে রুমে নারীকে ধর্ষণ

রাওয়ালপিণ্ডিতে হাসপাতালের এক্স-রে রুমে নারীকে ধর্ষণ

পাকিস্তানের রাওয়ালপিণ্ডিতে সরকারি বেনজির ভুট্টো হাসপাতালের এক্স-রে রুমে এক নারীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই নারী দুই সন্তানের মা। এক পুলিশ কর্মকর্তা মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন।

- Advertisement -

ওই নারীর ডাক্তারি পরীক্ষায় তাকে ধর্ষণ করা হয়েছে বলে নিশ্চিত হওয়ার পর পুলিশ সোমবার দেশটির দণ্ডবিধির ৩৭৬ ধারার (ধর্ষণের শাস্তি) অধীনে একটি মামলা নথিভুক্ত করেছে।

ওয়ারিস খান থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) ও পরিদর্শক জাভেদ ইকবাল বলেন, হাসপাতালের একজন কর্মী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় ‘সব দিক থেকে’ তদন্ত শুরু হয়েছে এবং মূল অপরাধীকে শিগগিরই ধরা হবে বলেও জানান তিনি।

এফআইআর অনুসারে, অভিযোগকারী বলেছেন, শনিবার প্রধান সন্দেহভাজন ব্যক্তি তাকে শহরের মুরি রোডের বেনজির ভুট্টো হাসপাতালে ডেকেছিলেন। পরে তাকে এক্স-রে রুমের ভেতরে নিয়ে যাওয়া হয়, যেখানে ওই ব্যক্তির বন্ধু ও হাসপাতালের কর্মীও ছিলেন।

মূল সন্দেহভাজন তাকে তার অশ্লীল ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করেন। তারপর তাকে কম্পিউটার রুমের ভেতরে ধর্ষণ করেন।

অভিযোগকারী এফআইআরে বলেছেন, তার বিবাহবিচ্ছেদ হয়েছে এবং তার দুই সন্তান তাদের বাবার সঙ্গে থাকে। তিন বছর ধরে সন্দেহভাজন ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক রয়েছে।

ওই ব্যক্তি তাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন।
অন্যদিকে ইসলামাবাদে একটি পৃথক মামলায় তদন্তকারীরা সোমবার জানতে পেরেছেন, আট বছর বয়সী একটি মেয়েকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল।

সূত্র : ডন

- Advertisement -

Related Articles

Latest Articles