15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

নেতার সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল, নেত্রীর আত্মহত্যা

নেতার সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল, নেত্রীর আত্মহত্যা
প্রতীকী ছবি

প্রভাবশালী এক নেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একই দলের এক নেত্রীর। সেই ঘটনার জেরে আত্মহত্যা করেছেন ওই নেত্রী। পরে ঘটনায় জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয় ওই নেতাকে।

শুক্রবার ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে বিজেপি নেতার সঙ্গে ছবি ভাইরালের ঘটনায় নেত্রী আত্মহত্যা করেন। খবর এনডিটিভির।

- Advertisement -

প্রতিবেদনে বলা হয়েছে, আসামের রাজধানী গুয়াহাটির নিজ বাড়িতে গত শুক্রবার আত্মহত্যা করেন বিজেপির সহযোগী সংগঠন বিজেপি কিষান মোর্চার ওই নেত্রী। তার আত্মহত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে দল থেকে বহিষ্কার করা হয়েছে বিজেপির ওই নেতাকে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ওই নেত্রী এবং বিজেপির ওই নেতার অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর আত্মহত্যা করেন তিনি। বিস্তারিত জানতে এরই মধ্যে তদন্ত শুরু করেছে আসাম পুলিশ।

শনিবার আসাম রাজ্য বিজেপি এক অফিস আদেশের মাধ্যমে দলের প্রাথমিক সদস্যপদ থেকে ওই নেতাকে বহিষ্কার করে।

এদিকে মহারাষ্ট্রের নাগপুরের বিজেপি নেত্রী সানা খান নিখোঁজ হওয়ার ১০ দিন পর তার স্বামী অমিত সাহুকে গ্রেফতার করা হয়েছে। রাজ্যের জবলপুরে সানা খানকে হত্যার অভিযোগে শুক্রবার তাকে গ্রেফতার করা হয়।

অমিত সাহু হত্যার দায় স্বীকার করেছেন। নাগপুর পুলিশের একটি দল জবলপুরের ঘোরাবাজার এলাকা থেকে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আরেকজনকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, সাহু হত্যার পর সানা খানের লাশ নদীতে ফেলে দেয়। তবে নিহতের লাশ এখনো উদ্ধার করা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles