23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

রোববার কী ঘটতে পারে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

রোববার কী ঘটতে পারে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
প্রতীকী ছবি

আজ ১৩ আগস্ট ২০২৩, রোববার। এদিন ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ প্রত্যাশার বিরুদ্ধে দিনযাপন করতে হবে। আকস্মিক আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে না। দিনের মধ্যভাগে আর্থিক কারণে অধিক ব্যাকুল থাকবেন। কোনো আশার আলো দেখতে না পাওয়ায় মনের মধ্যে নেতিবাচক চিন্তাভাবনা থাকবে। কারও কাছ থেকে সাহায্য বা অন্য কোনো কিছু প্রত্যাশা করবেন না। বাড়িতে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

- Advertisement -

বৃষ: সমাজে সবাই আপনার কথা শুনলেও বাড়িতে আপনার কথা কেউ শুনবে না। পরিবারের সদস্যরা আপনার রহস্যময় স্বভাবের কারণে বিরক্ত হবেন। চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। তবে কোনো কারণে মনের মধ্যে ভয় থাকবে। ব্যবসায়ীরা ব্যস্ত থাকবেন। অসম্পূর্ণ কাজ পূরণের পর কাজে মনোনিবেশ করতে পারবেন না। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন: অনেক কিছু শেখার সুযোগ পাবেন। স্বভাব নম্র থাকবে। তবে নিজের ভালোর জন্য রাগ করবেন। ব্যবসা বিশেষ ভালো চলবে না। লাভের কাছে পৌঁছেও বাধার কারণে খালি হাতে ফিরে আসতে হবে। পর্যাপ্ত অর্থ সঞ্চয় করতে পারবেন না। পরিবারের সদস্যদের নিন্দা করবেন না। স্বাস্থ্যে ওঠা-পড়া দেখা দেবে। চোখ, পিঠ বা কাঁধের সমস্যা হতে পারে। অর্থের জন্য অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ করে কিছু লাভ করতে পারবেন না।

কর্কট: অধিকাংশ কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। কিন্তু খুব বেশিক্ষণ বিশ্রাম করতে পারবেন না। পড়ে থাকা পারিবারিক কাজ বাধ্য হয়ে সম্পন্ন করতে হবে। তা না হলে কলহের আশঙ্কা রয়েছে। কর্মক্ষেত্রে অধিক মনোনিবেশ করতে পারবেন না। তবে কিছুক্ষণের মধ্যে প্রয়োজনয়ীতা অনুযায়ী অর্থ লাভ করতে পারবেন। আয়ের চেয়ে বেশি ব্যয় হবে। বাড়িতে কিছুক্ষণের জন্য ছোটখাটো বিষয়ে অশান্তি থাকবে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

সিংহ: স্বাস্থ্যের উন্নতি হবে। তবে মেজাজ খিটখিটে হওয়ায় আশপাশের লোকেরা বিরক্ত হবেন। বাড়ি ও কর্মক্ষেত্রে সবাই আপনাকে সন্দেহের দৃষ্টিতে দেখবে। বাড়িতে কোনো না কোনো ব্যক্তির সঙ্গে তর্ক হবে। কাজ ও ব্যবসায় অধিক প্রত্যাশা করবেন না। তবে কাজে মনোনিবেশ করতে পারবেন। সেই অনুযায়ী সীমিত লাভ অর্জন করতে পারবেন। বাড়ির কাজকর্ম ও পরিবারের সদস্যদের করে থাকা প্রতিশ্রুতি পূরণে সংকোচ করবেন।

কন্যা: পারিবারিক বিবাদ ত্যাগ করে অন্য বিষয়ে জয় লাভ করতে পারবেন। পরিবারের কোনো সদস্যের কারণে সামাজিক মানসম্মান কমতে পারে। পরে অনুতাপ হওয়ার চেয়ে ভালো এখন সতর্ক হন। ধর্ম-কর্মে কম মনোনিবেশ করবেন। কর্মক্ষেত্রে কম সময়ের মধ্যে আশাজনক লাভ অর্জন করতে পারেন। তবে এর জন্য বিনোদন, পর্যটন ও কাজ থেকে মন সরাতে হবে।

তুলা: জেদ দেখা দেবে। পরিবারের সদস্যদের প্রতি আপনার ব্যবহারে তিক্ততা দেখা দিতে পারে। বিরোধীর প্রতি নরম মনোভব পোষণ করবেন। ফলে আপনার লোকসান হবে। বিদেশি ও বহিরাগত যোগাযোগ মাধ্যম থেকে অধিক লাভের সম্ভাবনা রয়েছে। ধন লাভ সাধারণ থাকবে, তবে লোকদেখানোয় অধিক অর্থ ব্যয় হবে। বাড়িতে কোনো বস্তু কেনাকাটার কারণে মতভেদ উৎপন্ন হতে পারে। যাত্রা করবেন না। তা না হলে অর্থ ব্যয়ের পাশাপাশি অসুস্থ হতে পারেন।

বৃশ্চিক: মনে উদাসীনতা থাকবে। কাজকর্মের কারণে পরিজনদের সময় দিতে পারবেন না। দিনের শুরু থেকে জরুরি কাজে ব্যস্ত থাকবেন এবং আকস্মিক যাত্রা করতে হবে পারে। দৌড়ঝাঁপের পরিণাম আপনাকে সন্তুষ্টি দেবে। অর্থের প্রবাহ ভালো হবে না। তবে ভবিষ্যতের জন্য লাভজনক উপায় অর্জন করতে পারবেন। প্রয়োজনীয়তা অনুযায়ী অর্থ লাভ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু: দিনটি প্রতিকূল থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। বদনাম হতে পারে। পরিবারের সদস্যরা কোনো না কোনো কারণে ঈর্ষান্বিত থাকবেন। তাই মৌন থাকুন। কর্মক্ষেত্রে আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। এর জন্য সময় দিতে হতে পারে। বিরোধীরা সক্রিয় হবে। তবে তাদের মধ্যে সামনে কথা বলার সাহস থাকবে না।

মকর: অধিকাংশ সময় আলস্যে কাটাবেন। স্বাস্থ্য ভালো থাকা সত্ত্বেও কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন। ধন লাভের সম্ভাবনা রয়েছে। তবে বার বার বাধা সৃষ্টি হওয়ায় মন হতাশ হতে পারে। লেখালেখি ও শিল্পক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা আকস্মিক লাভ অর্জন করবেন। কিন্তু কঠিন অভিজ্ঞতা হবে। পরিবারের সদস্যদের মধ্যে স্বার্থ দেখা দেবে। বাবার কোনো কথার কারণে জেদ চেপে বসবেন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হওয়া সত্ত্বেও বাবাকে বেশি গুরুত্ব দেবেন না। সুসংবাদ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। কলহ হতে পারে।

কুম্ভ: মন সন্তুষ্ট থাকবে। কোনো বিশেষ কাজের কারণে মনের মধ্যে চিন্তাভাবনা চলতে থাকবে। অন্যের উপকার করবেন। সুসংবাদ পাবেন। সমাজের বরিষ্ঠ ব্যক্তিদের কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য লাভের ফলে উৎসাহিত হবেন। এর পর অধিকাংশ সময়ে পারিবারিক কাজ মেটাতে ব্যস্ত থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। তবে আত্মীয়দের খুশির জন্য কিছু ব্যয় করতে পারেন। পেটের রোগ হতে পারে।

মীন: অহেতুক কথায় অধিক মনোনিবেশ করবেন। অন্যকে বিরক্ত করতে অধিক অনন্দিত হবেন। স্বভাব চঞ্চল হবে। সবার সঙ্গে নম্র ব্যবহার করবেন। পরিবারের সদস্যরা আপনার সঙ্গে ভালো ব্যবহার করবেন। অফিসে জোরজবরদস্তি কাজ করবেন। দুপুরের দিকে অর্থ আগমন হবে, যার ফলে আনন্দ লাভ করতে পারেন। নারীরা ইচ্ছা পূরণ হওয়ায় প্রসন্ন হবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles