15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

বিমানে কিশোরীর পাশে বসে চিকিৎসকের হস্তমৈথুন, এরপর…

বিমানে কিশোরীর পাশে বসে চিকিৎসকের হস্তমৈথুন, এরপর...
এ ঘটনায় শোরগোল পড়েছে

ভারতীয় মার্কিন এক চিকিৎসকের বিরুদ্ধে বিমানে এক কিশোরীর পাশে বসে হস্তমৈথুন করার অভিযোগে উঠেছে। এ নিয়ে গত বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করেছে এফবিআই। খবর এনডিটিভির।

মার্কিন অ্যাটর্নি জেনারেলের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের মে মাসে ঘটেছে এ ঘটনা। হনলুলু থেকে বস্টনের উদ্দেশে যাচ্ছিল ওই বিমান। অভিযুক্ত চিকিৎসকের নাম সুদীপ্ত মোহান্তি। তিনি বস্টনের এক চিকিৎসাকেন্দ্রের চিকিৎসক।

- Advertisement -

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ১৪ বছরের এক কিশোরীর পাশে বসেছিলেন সুদীপ্ত। ওই কিশোরীর সঙ্গে তার দাদা দাদীও ছিল। অর্ধেক পথ পাড়ি দেওয়ার পর ওই কিশোরী খেয়াল করে, ৩৩ বছর বয়সী সুদীপ্ত গলা পর্যন্ত কম্বল দিয়ে ঢেকে নিয়েছেন। তবে তার পা উপরে এবং নিচে নামছিল। এর কিছুক্ষণ পর ওই কিশোরী লক্ষ্য করে, সুদীপ্তের কম্বল মেঝেতে পড়ে গেছে এবং তিনি হস্তমৈথুন করছেন। এতে এক প্রকার বাধ্য হয়ে অন্য ফাঁকা সিটে চলে যায় ওই কিশোরী।

বস্টনে বিমান অবতরণ করলে কিশোরী এই ঘটনা তার পরিবারকে জানায় এবং তারা বিমান কর্তৃপক্ষকে অবহিত করে। তবে চিকিৎসক সুদীপ্ত তার বিরুদ্ধে ওঠা এসব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, তার কিছু মনে নেই।

গ্রেপ্তারের পর গত বৃহস্পতিবার সুদীপ্ত ফেডারেল কোর্টে হাজির করা হয়েছে। তার বিরুদ্ধে ফ্লাইটে একটি কিশোরীর সামনে অশ্লীল কাজ করার অভিযোগ আনা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles