4.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

গোসলের ভিডিও ধারণ করে কুপ্রস্তাব, বখাটে আটক

গোসলের ভিডিও ধারণ করে কুপ্রস্তাব, বখাটে আটক

বগুড়ার ধুনট উপজেলায় গোসলখানার ভেতর থেকে এক এনজিও কর্মীর গোসল করার একাধিক দৃশ্য ভিডিও ধারণের পর কুপ্রস্তাবের অভিযোগে রিদয় খান (২২) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের বড়বিলা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। রিদয় খান উপজেলার বড়বিলা পূর্বপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে পেশায় নির্মান শ্রমিক।

পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় চিহ্নিত বখাটে রিদয় খানের প্রতিবেশী ওই এনজিও কর্মী। পূর্ব পরিচয়ের সূত্রে তার বাড়িতে প্রায় এক বছর ধরে রিদয় যাতায়াত করে। এ সুযোগে প্রায় ৩ মাস আগে এনজিও কর্মীর অগোচরে কৌশলে তার গোসলের দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও ধারন করে রিদয় খান। এনজিও কর্মীকে সেই ভিডিও দেখিয়ে রিদয় খান কুপ্রস্তাব দেয়।

কিন্ত রিদয়ের কুপ্রস্তাবে রাজি হয়নি এনজিও কর্মী। তখন রিদয় খান মেয়েটির উপর ক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে মেয়েটির আত্মীয়স্বজনকে মোবাইলে ধারণ করা সেই ভিডিওগুলো দেখায় রিদয়। এ অবস্থায় রিদয়ের কাছ থেকে ভিডিওগুলো মুছে ফেলার জন্য মেয়েটির পরিবারের পক্ষ থেকে বার বার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

এ ঘটনায় ৪ আগস্ট ওই এনজিও কর্মী বাদি হয়ে রিদয় খানের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করে। থানা পুলিশ অভিযোগটি থানায় সাধারণ ডাইরি হিসেবে রেকর্ড করে তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান পেয়ে রিদয় খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, এনজিও কর্মীর অভিযোগের প্রেক্ষিতে রিদয় খানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল

- Advertisement -

Related Articles

Latest Articles