23.8 C
Toronto
বুধবার, মে ২২, ২০২৪

স্ত্রীর ‘ভালোবাসার’ কফিতে ছিল বিষ!

স্ত্রীর ‘ভালোবাসার’ কফিতে ছিল বিষ!
স্বামীকে হত্যাচেষ্টার দায়ে গ্রেপ্তার মার্কিন নারী মেলোডি জনসন

স্বামীকে ভালোবাসে কফি বানিয়ে খাওয়াতেন মার্কিন নারী মেলোডি ফেলিকানো। কিন্তু স্বামী জনসন বুঝতে পারেন, সেই কফিতে কিছু একটা মেশানো হচ্ছে। কফি পরীক্ষা করে তিনি নিশ্চিত হন, প্রতিদিনই কফির সঙ্গে ক্ষতিকর মাত্রায় ক্লোরিন (স্বল্প মাত্রার বিষ) খাওয়াচ্ছেন তার স্ত্রী। উদ্দেশ্য ধীরে ধীরে স্বামীকে হত্যা করা।

তবে সঙ্গে সঙ্গেই স্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নেননি মার্কিন বিমানসেনা জনসন। নিশ্চিত হতে ঘরে যুক্ত করেন একাধিক গোপন সিসি টিভি ক্যামেরা। সেই ক্যামেরার দৃশ্যে ধরা পরে কীভাবে প্রতিদিন কফির সঙ্গে বিষ মেশান মেলোডি।

- Advertisement -

শেষ পর্যন্ত সব প্রমাণ নিয়ে পুলিশের দ্বারস্থ হন জনসন। প্রমাণ দেখে মেলোডিকে গ্রেপ্তারও করা হয়েছে। হত্যাচেষ্টা অভিযোগ এনে মামলা চলছে তার বিরুদ্ধে।

জনসন জানান, জার্মানিতে থাকার সময় গত মার্চে কফির স্বাদে একটু ভিন্নতা পান তিনি। এরপরই সন্দেহ হতে শুরু করে। পরীক্ষা করার জন্য একসময় কফি সংরক্ষণ শুরু করেন। পরীক্ষা করে জানতে পারেন যে, উচ্চ মাত্রার ক্লোরিন মেশানো হয়েছে তাতে। তখনই কোনো প্রতিক্রিয়া দেখাননি জনসন। অপেক্ষা করছিলেন যুক্তরাষ্ট্রে ফিরে আসার। ফিরেই তিনি পুলিশের কাছে তার স্ত্রীর বিষয়ে অভিযোগ দেন।

ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। জনসনের দাবি, তাকে হত্যা করে মৃত্যু পরবর্তী আর্থিক সুবিধা নিতে চাইছিল তার স্ত্রী। যুক্তরাষ্ট্রের আদালতে তার বিচার চলছে। যদিও নিজেকে নির্দোষ দাবি করেছেন মেলোডি।

- Advertisement -

Related Articles

Latest Articles