18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

প্রেমিকের সঙ্গে ঝগড়া করে ১৫০ ফুট উঁচু টাওয়ারে তরুণী!

প্রেমিকের সঙ্গে ঝগড়া করে ১৫০ ফুট উঁচু টাওয়ারে তরুণী!
সংগৃহীত ছবি

প্রেমিকের সঙ্গে ঝগড়া করে ১৫০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে উঠে পড়লেন তরুণী। তার রাগ ভাঙাতে পিছু নিয়ে টাওয়ার বেয়ে উঠলেন যুবকও। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি বিশাল উঁচু টাওয়ার। সেটির একেবারে চূড়ায় উঠে পড়েছেন তরুণী। তাকে ভালভাবে দেখাও যাচ্ছে না। কেবল টাওয়ারের শীর্ষে একটি ছোট কালো বিন্দুর মতো দেখাচ্ছে তাকে। ভিডিওটি জুম করার পর দেখা যায়, একটি নয়, দু’টি কালো বিন্দু আছে টাওয়ারের গায়ে। দ্বিতীয় বিন্দুটি তরুণীর প্রেমিক। তিনি তখনও পুরোপুরি টাওয়ারের মাথায় উঠতে পারেননি। ধীরে ধীরে একের পর এক ধাপ উঠে চলেছেন তিনি। প্রেমিকার কাছে পৌঁছতে আর বেশি দেরি নেই। তবে এই ভিডিওর সত্যতা নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি।

- Advertisement -

ঘটনাটি ছত্তীসগঢ়ের গোরেলা পেন্দ্রা মারওয়াহি জেলার। ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ দ্রুত পদক্ষেপ করেছে। ঘটনার খবর পেয়েই তারা এলাকায় পৌঁছায়। ৩০ মিনিটের মধ্যে দু’জনকেই টাওয়ার থেকে নিরাপদে নীচে নামিয়ে আনা হয়।

পুলিশ জানিয়েছে, ওই তরুণীর নাম আনিতা। তিনি পাশের গ্রামের মুকেশ নামে এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাদের মধ্যে সম্প্রতি কোনও বিষয়কে কেন্দ্র করে ঝামেলা হয়। রাগ করে টাওয়ারে উঠে পড়েন তরুণী। তিনি যাতে সেখান থেকে ঝাঁপ না দেন, বা অন্য কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতে পিছু নেন যুবকও। ঘটনাটি পুলিশ তদন্ত করছে বলে জানা গেছে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles