13.5 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

বিএনপি আঘাত করলে পাল্টা আঘাত করব না: শামীম ওসমান

বিএনপি আঘাত করলে পাল্টা আঘাত করব না: শামীম ওসমান
নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বিএনপি আমাদের ওপরে আঘাত করলে পাল্টা আঘাত করব না। আল্লাহ এটা দেখবেন। আমরা জনগণের কাছে বিচার দেব। সেই বিচারের রায় আমরা ভোটের মাধ্যমে পাব।

শুক্রবার (৪ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইর কবরস্থানে বাবা-মা ও বড় ভাইয়ের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

- Advertisement -

বিএনপি জামায়াতের কর্মকাণ্ডের বিচার সৃষ্টিকর্তা করবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জামায়াত যে জ্বালাও-পোড়াও করছে, তাতে আমি অবাক হয়ে গেছি। এই মহররমের মাসে আশুরার দিনে তারা যে কর্মসূচি দিয়েছে; এ মহররমের মাসেই আল্লাহ দুনিয়া সৃষ্টি করেছিলেন। আদমকে (আ.) পৃথিবীতে পাঠিয়েছিলেন এবং মা হাওয়ার (আ.) সঙ্গে সাক্ষাৎ করিয়েছিলেন। এ দিনে ঈসাকে (আ.) আল্লাহ তুলে নিয়েছিলেন, ইউনুসকে (আ.) মাছের ‍মুখ থেকে বের করে এনেছিলেন। অসীম পবিত্র একটি দিন। এই দিনে তারা কর্মসূচি দিয়ে যে জ্বালাও পোড়াও করেছে, এটার বিচারের জন্য আল্লাহ করবে।

জ্বালাও পোড়াও শয়তানের কাজ উল্লেখ করে তিনি বলেন, জ্বালাও-পোড়াও শয়তানের কাজ। মানুষ শয়তানের ধোঁকায় পড়ে এসব কাজ করে। মিথ্যা কখনো সত্যের সঙ্গে পারে না। আল্লাহর রহমতের সঙ্গে শয়তানের কুমন্ত্রণা কখনো পারবে না।

- Advertisement -

Related Articles

Latest Articles