18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

আমাদের মধ্যে দূরত্ব ছিল, বিরোধ তো ছিল না: অপু বিশ্বাস

আমাদের মধ্যে দূরত্ব ছিল, বিরোধ তো ছিল না: অপু বিশ্বাস
শাকিব অপু বিশ্বাস

তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার জোড়া লাগছে এমন গুঞ্জন জোরালো হয়েছে। সম্প্রতি দুই তারকার যুক্তরাষ্ট্রে একসঙ্গে সময় কাটানোর মুহূর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে শাকিব-অপুর ভক্তরা ধরে নিয়েছেন, দুজন আবারও এক ছাদের নিচে বসবাস করবেন।

এ বিষয়ে অপু বিশ্বাস-শাকিব খান কী ভাবছেন?

- Advertisement -

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, আমাদের মধ্যে দূরত্ব ছিল কিন্তু কোনো বিরোধ তো ছিল না। আমার মা-বাবা পৃথিবী ছেড়ে চলে গেছেন। আমি নতুন করে মা-বাবা পেয়েছি। শুধু স্বামী নয়– সন্তান, শ্বশুর-শাশুড়ি, ননদসহ পরিবারের সবাইকে নিয়ে সুন্দর জীবন পার করতে চাই। তাই একটু সময় দিন, সুন্দর সময়ে সুন্দর কথাগুলো বলব।

তবে অপুর সঙ্গে পুনর্মিলন নিয়ে শাকিব খানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে ফেসবুকের ছবিগুলো বলছে, আমেরিকায় ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে শাকিবের সময়টা বেশ কেটেছে। তেমন ইঙ্গিতই দিলেন অপু। ‘বাবা-ছেলে সময় করে একসঙ্গে ঘুরেছে। জয়ের সঙ্গে ওর বাবার (শাকিব) সম্পর্কটা তো বন্ধুর মতো। দুই বন্ধু যখন পাশাপাশি থাকে, তার চেয়ে সুন্দর সৃষ্টি আর কিছু হয় না। আমি ওদের এই বিষয়টি উপভোগ করেছি।’

জয়ের সঙ্গে শাকিবের পার্কে সময় কাটানোর ছবি প্রসঙ্গে অপু গণমাধ্যমকে বলেন, জয় একটা রেস্টুরেন্টে খাবার খাচ্ছিল। হঠাৎ তার মনে হয়েছে সে টায়ার্ড হয়ে গেছে, ঘুমাবে। এ কারণে বেঞ্চে শুয়ে পড়ে। তখন সে তার বাবাকে ডেকে বলে– বাবা তোমাকে এখানেই (বেঞ্চের সামনে মাটিতে) বসতে হবে। বাবাও সেখানে বসে পড়ে। সেটা দেখে আমার মনে হয়েছিল, বাহ্‌ দারুণ তো মুহূর্তটা। এ জন্যই ছবিটা আমিই তুলি।
আরও পড়ুন

ভাইরাল হওয়া সেই ছবি নিয়ে শাকিব-অপুর কথায় গরমিল

এর আগে গত ৬ ফেব্রুয়ারি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খানের সঙ্গে বর্তমানে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন অপু। সেই সাক্ষাৎকারে সংবাদমাধ্যমটির পক্ষ থেকে অপুর কাছে প্রশ্ন ছিল— ‘আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত?

সেই প্রশ্নের জবাবে রহস্য রেখে অপু বলেন, ‘সেটি এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানাব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।’

- Advertisement -

Related Articles

Latest Articles