26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

হাফপ্যান্ট পরে মন্দির চত্বরে, তীব্র সমালোচনার মুখে একতা কাপুর

হাফপ্যান্ট পরে মন্দির চত্বরে, তীব্র সমালোচনার মুখে একতা কাপুর

গণেশের ভক্ত একতা কাপুরকে মাঝেমধ্যেই মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে দেখা যায়। কিছুদিন আগেও গিয়েছিলেন সেখানে। তবে সেসময় তার পরনে ছিল কমলা রঙের বর্ষাতি, মাথায় টুপি, চোখে রোদচশমা। পায়ে স্নিকার্স ও কালো রঙের হাফপ্যান্ট পরেই মন্দিরের চত্বরে দেখা গিয়েছিল তাকে।

- Advertisement -

এই পোশাকে একতার ছবি সোশ্যালে ছড়িয়ে পড়তেই শুরু হয় সমালোচনার ঝড়। ধর্মীয় স্থানের জন্য এমন পোশাক কি আদৌ উপযুক্ত? প্রশ্ন তোলেন নেটাগরিকরা। ওই পোশাক পরে সিদ্ধিবিনায়ক মন্দিরে একতার প্রবেশ করা নিয়েও ঘোর আপত্তি তোলেন তারা। যদিও তাদের আপত্তিকে বিশেষ পাত্তা দেননি একতা কাপুর। ওই পোশাকেই মন্দির কর্তৃপক্ষের এক ব্যক্তির সঙ্গে মন্দিরের ভিতরে প্রবেশ করেন তিনি। আরাধ্যকে পূজা দিয়েই বেরিয়ে এসেছেন ছোট ও বড় পর্দায় নামী এ প্রযোজক।

আগেও একাধিকবার নিজের পোশাকের কারণে সমালোচনার মুখে পড়েছেন একতা। তার চেহারার সঙ্গে মানানসই পোশাক নির্বাচন করতে নাকি অপারগ তিনি, এমন বিরূপ মন্তব্য করতেও ছাড়েননি নেটাগরিকরা। যদিও নেটদুনিয়ার এমন সমালোচনায় কখনোই কান দেননি একতা। নিজের শর্তে বাঁচেন তিনি।

একতা কাপুর বলিউডের এক সময়ের তারকা অভিনেতা জিতেন্দ্রর কন্যা। যদিও বিনোদন জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন নিজ মেধা ও পরিশ্রমের জোরে। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক প্রযোজনার মাধ্যমে পথচলা শুরু একতার। ছোট পর্দার সফরের পর এখন বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন। ‘ড্রিম গার্ল’, ‘বীরে দি ওয়েডিং’, ‘কাঁঠাল’-এর মতো ছবির প্রযোজনা করেছে তার সংস্থা ‘বালাজি মোশন পিকচার্স’।

- Advertisement -

Related Articles

Latest Articles