12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

রণবীরের সঙ্গে নির্জন দ্বীপে নগ্ন হতে চান শার্লিন!

রণবীরের সঙ্গে নির্জন দ্বীপে নগ্ন হতে চান শার্লিন!
শার্লিন চোপড়া ও রণবীর সিং

সদ্যই মুক্তি পেয়েছে রণবীর সিংয়ের চলচ্চিত্র ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। সিনেমাটি মুক্তির পর থেকেই দখলে নিয়েছে বক্স অফিস। তিন দিনেই আয় করে নিয়েছে প্রায় ৪৫ কোটি রুপি। সেই সঙ্গে প্রশংসায় ভাসছেন রণবীর সিং।

এরই মধ্যে রণবীরকে নিয়ে নিজের গোপন ইচ্ছার কথা জানিয়ে সকলকে চমকে দিলেন বলিউডের বিতর্কিত মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়া।

- Advertisement -

রণবীরকে নিয়ে নিজের এক অদ্ভুত ফ্যান্টাসির গল্প শোনালেন শার্লিন। নির্জন কোনো দ্বীপে রণবীরের সঙ্গে নগ্ন ফটোশুট করতে চান এই মডেল!

ক্যামেরার সামনে বরাবরই খোলামেলা থেকেছেন শার্লিন। নগ্নতায় কোনো আপত্তি নেই অভিনেত্রীর।
তবে দীর্ঘ কয়েক বছর পর্দায় দেখা না দিলেও বেশ কয়েকবার বিতর্কে উঠে এসেছেন। কখনো রাখি সাওয়ান্তের সঙ্গে বিবাদ, আবার কখনো রাজ কুন্দ্রার পর্নকাণ্ডে নাম জড়িয়ে থেকেছেন আলোচনায়। এবার দীপিকা পাড়ুকোনের স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

সাক্ষাৎকারে শার্লিন বলেন, ‘রণবীরের সঙ্গে কোনো নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করতে চাই।
আমি ম্যাগাজিনের কভারশুটে নগ্ন হয়ে যেটা কয়েক বছর আগে করে দেখিয়েছি, সেটা রণবীর সিং সম্প্রতি করেছে। ওর বেলায় সকলে প্রশংসা করেছেন; কিন্তু আমাকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।’

শার্লিনের এই বিস্ফোরক সাক্ষাৎকার ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠেছে সামাজিক মাধ্যমে। রণবীর ভক্তরা আক্রমণ করছেন মডেলকে। একের পর এক কটাক্ষ করছেন দীপিকার ভক্তরাও।
অবশ্য এসবে পাত্তা দেন না শার্লিন। তবে এ প্রসঙ্গে রণবীর সিং এখনো মুখ খোলেননি।

একতা কাপুরের হাত ধরেই ফের পর্দায় আসছেন শার্লিন চোপড়া। তার পরবর্তী প্রজেক্ট ‘পৌরুষপুর ২’ দিয়েই দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন এই বোল্ড অভিনেত্রী। এর আগে কিডনির অসুখে ভুগে কাজ থেকে সরে গিয়েছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না শার্লিন। তবে মনে জেদ চেপেই অসুখের সঙ্গে লড়াই করে ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন শার্লিন চোপড়া। আর নিজের প্রত্যাবর্তনের জন্য একতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles