15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

সন্তানকে বিক্রি করে কিনলেন আইফোন, এরপর…

সন্তানকে বিক্রি করে কিনলেন আইফোন, এরপর...
দুই লাখ রুপিতে বিক্রি করা হয় ওই শিশুকে

আইফোন ১৪ কেনার জন্য আট মাসের শিশুকে বিক্রি করেছেন এক দম্পতি। ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলায় ঘটেছে এমন ঘটনা। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, অভিযুক্ত ওই দম্পতির নাম জয়দেব ঘোষ এবং সাথী। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে রিলস বানাতে আইফোন ১৪ কিনতে তারা সন্তানকে বিক্রি করেছেন বলে অভিযোগ।

- Advertisement -

তাদের সাত বছর বয়সী কন্যা সন্তানও আছে বলে রিপোর্টে বলা হয়েছে। বিক্রি হওয়া শিশুকে একই জেলার বাসিন্দা প্রিয়াঙ্কা ঘোষের কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে। শিশুটির মা ও প্রিয়াঙ্কা ঘোষকে পুলিশ জেলে পাঠিয়েছে। তবে শিশুটির বাবা এখন পলাতক আছেন। তাকে ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

জিজ্ঞাসাবাদের সময় সাথী তার অপরাধের কথা স্বীকার করেছেন। সাথী জানান, রাজ্যজুড়ে ঘুরার সময় তারা আইফোন দিয়ে ইন্সটাগ্রামে রিলস বানাতে এই দামি ফোন কেনার পরিকল্পনা করেন। এরপরেই তিনি ও তার স্বামী নিজের সন্তানকে বিক্রি করেন।

কর্তৃপক্ষ আরও জানিয়েছে, অভিযুক্ত বাবা তাদের কন্যা সন্তানকেও বিক্রি করার পরিকল্পনা করেছিলেন তবে শেষমেশ তা হয়ে উঠেনি। অভিযুক্ত দম্পতির প্রতিবেশীরা জানান, দুই লাখ রুপিতে ওই শিশুকে বিক্রি করা হয়েছে।

লক্ষ্মী কুণ্ডু নামে একজন বলেছেন, ওই টাকা দিয়ে তারা অনেক জায়গায় ঘুরেছে। তারা একটি মোবাইলও কিনেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles