15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

ঋণ শোধে ব্যর্থ, স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ মহাজনের!

ঋণ শোধে ব্যর্থ, স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ মহাজনের!
প্রতীকী ছবি

ঋণ পরিশোধ করতে না পারায় এক ব্যক্তির স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ‘মহাজনে’র বিরুদ্ধে। ভারতের মহারাষ্ট্রের পুনেতে ঘটেছে এ ঘটনা। ইতিমধ্যে ৪৭ বছর বয়সী ওই মহাজনকে গ্রেপ্তার করা হয়েছে। দেশটির পুলিশ এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

স্থানীয় পুলিশ কর্মকর্তা জানান, চলতি বছরের গত ফেব্রুয়ারিতে ঘটেছে এ ঘটনা এবং অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের বরাত দিয়ে এনডিটিভির বলছে, ভুক্তভোগী নারীর স্বামী অভিযুক্ত মহাজনের কাছ থেকে টাকা লোন নেন এবং এরপর তা পরিশোধ করতে ব্যর্থ হন।

- Advertisement -

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অভিযুক্ত মহাজনের থেকে মোটা অঙ্কের টাকা ঋণ নিয়েছিলেন যুবক। আর্থিক অনটনে তা পরিশোধ করতে পারছিলেন না। এরপরেই ধারালো অস্ত্র হাতে যুবকের বাড়িতে হামলা চালান মহাজন। খুনের হুমকি দেন যুবককে। এরপর যুবকের উপস্থিতিতেই তার স্ত্রীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। এমনকি ওই ঘটনা ভিডিও রেকর্ড করেন।

পরবর্তীতে তিনি তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এরপর মুহূর্তেই তা ভাইরাল হলে ঘটনাটি নজরে আসে পুলিশের। দ্রুত তদন্ত শুরু হয়। গ্রেপ্তার করা হয় মহাজনকে। সাইবার ক্রাইমসহ একাধিক ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ ঘটনার আরও তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles