15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

প্রেমের টানে পাকিস্তানে অঞ্জু, যা বললেন বাবা

প্রেমের টানে পাকিস্তানে অঞ্জু, যা বললেন বাবা

প্রেমের টানে পাকিস্তান যাওয়া ভারতীয় নারী অঞ্জুকে নিয়ে কথা বলেছে তার বাবা। তিনি দাবি করেছেন, তার মেয়ের মানসিক সমস্যা আছে। তিনি কোনো প্রেমের সম্পর্কে নেই। তবে নিজের দাবি সম্পর্কে কোনো প্রমাণ দেখাতে পারেননি তিনি। ভারতীয় সংবাদমাধ্যম টেলিগ্রাফের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

গত রোববার পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানায়, পাকিস্তানের খাইবার পাখতুনখয়াতে পাড়ি জমিয়েছেন অঞ্জু নামের ওই নারী। ৩৪ বছর বয়সী অঞ্জু ২৯ বছর বয়সী নাসরুল্লাহর সঙ্গে দেখা করতে সেখানে যান। অঞ্জুর বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম জানায়, ফেসবুকে তাদের প্রথম পরিচয় হয়। এরপর দিনে দিনে গাঢ় হয় বন্ধুত্ব। একটা সময় এই বন্ধুত্বই রূপ নেয় প্রেমে। এই প্রেমের কারণেই তিনি নিজ দেশ ছেড়ে পাকিস্তানে চলে আসেন। তবে ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, অঞ্জু প্রেমের টানে নয়, শুধুমাত্র বন্ধু নাসরুল্লাহর সঙ্গে দেখা করতে গিয়েছেন। তিনি ও নাসরুল্লাহ ফেসবুক বন্ধু।

তবে অঞ্জুর বাবা গয়া প্রসাদ থমাস বলছেন, পরিবারের কাউকে না জানিয়ে পাকিস্তান গিয়ে ঠিক করেননি অঞ্জু। তিনি বলেন, ‘আমি গতকালই বিষয়টি জানলাম। আমার ছেলে জানালো যে তার বোন সেখানেস চলে গেছে। অঞ্জুর বিয়ের পর গত ২০ বছর ধরে তার সাথে আমরা সরাসরি যোগাযোগ নেই। ও কখনো আমার সাথে দেখা করতে আসেনি। তার মানসিক সমস্যা রয়েছে।’

থমাস বলেন, অঞ্জু তিন বছর বয়স থেকে তার মামার বাড়িতে থেকেছে। সেখানেই তার বিয়ে হয়েছে। তিনি বলেন, ‘কাউকে না জানিয়ে পাকিস্তান গিয়ে অঞ্জু ঠিক করেনি। তার দুই সন্তান আছে, তারা এখন বাবার কাছে আছে। আমি জানি না, সে কখন পাকিস্তানে চলে গেল।’

অঞ্জুর স্বামী সম্পর্কে থমাস বলেন, ‘আমার জামাই খুবই সাধারণ মানুষ, অঞ্জু একটু খামখেয়ালি, কিন্তু সে অন্য কোনো প্রেমে জড়াবে না। আমি নিশ্চিতভাবে বলতে পারি।

তিনি বলেন, অঞ্জু দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছেন এবং এখন একটি কোম্পানিতে চাকরি করছেন।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানান, তারা সংবাদমাধ্যমে রিপোর্ট প্রকাশের পর অঞ্জুর পাকিস্তান চলে যাওয়ার বিষয়টি জানতে পারে। দাবরা‘র সাব ডিভিশনাল অফিসার বিবেক কুমার শর্মা বলেন, `আমরা মিডিয়ার মাধ্যমে বিষয়টি জানতে পারি। আমরা শুনেছি তিনি বৈধ ভিসা নিয়ে পাকিস্তান গেছেন।

গতকাল সোমবার নাসরুল্লাহ জানান, ২০ আগস্ট ভারতে ফিরে যাবেন অঞ্জু। সেদিন তার ভিসার মেয়াদ শেষে হবে। নাসরুল্লাহর বরাত দিয়ে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানায়, তাদের দুজনের বিয়ের কোনও পরিকল্পনা নেই। অঞ্জু পাকিস্তান ঘুরতে গেছে। ২০ আগস্ট ভিসার মেয়াদ শেষে হলে সে ফিরে যাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles