17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

খাবারের গন্ধে বিয়েবাড়িতে হাতির পাল, মোটরসাইকেলে পালালেন বর-কনে

খাবারের গন্ধে বিয়েবাড়িতে হাতির পাল, মোটরসাইকেলে পালালেন বর-কনে
প্রতীকী ছবি

একেই বলে অযাচিত অতিথি। বিয়েবাড়িতে কেউ তাদের দাওয়াত করেনি। তবুও দল বেঁধে চলে এল তারা। তারা আর কেউ নয়, হাতির পাল। এ সময় প্রাণ বাঁচাতে কোনো ঝুঁকি না নিয়েই মোটরসাইকেলে পালিয়ে যান বর-কনে। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মেদিনীপুরের ঝাড়গ্রামে এ ঘটনা ঘটেছে।

হিন্দুস্তান টাইসমের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ঝাড়গ্রামে তন্ময় সিংহের সঙ্গে মাম্পি সিংহের বিয়ের আসর বসেছিল। বিয়েতে খাবারের এলাহী ব্যবস্থা করা হয়েছিল। ঠিক সময়ে অতিথিরাও আসতে শুরু করেছিলেন। তখন খাবার ও দেশি মদের গন্ধে চলে আসে হাতির পালও।

- Advertisement -

কিন্তু ওই সময় বর-কনে কোথায় গেল? জানা গেছে, বিয়েবাড়িতে হানা দিয়েছে হাতির পাল। এ সময় কোনো ঝুঁকি নেয়নি তারা। হাতি আসার খবর পেতেই মোটরসাইকেলে পালিয়ে যায় বর-কনে।

জানা গেছে, তন্ময় ওয়েল্ডিং মিস্ত্রির কাজ করেন। তিনি হাতির ডাক শুনেই বুঝতে পারেন যে হাতির পাল আসছে। এরপর বিয়ে বাড়ির অতিথিরা যে যার মতো করে স্থানীয়দের বাড়িতে আশ্রয় নেয়। আর বর-কনে সোজা মোটরসাইকেলে করে এলাকা ছাড়েন।

পরে বনকর্মীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু কখন যে হাতির দল এলাকায় চলে আসবে তা বুঝে উঠতে পারছে না বাসিন্দারা।

স্থানীয়দের দাবি, অন্তত ১০০টি হাতি এলাকায় ঘুরছে। তারা জঙ্গল থেকে বেরিয়ে এসে মাঝেমধ্যেই হানা দিচ্ছে লোকালয়ে।

 

 

 

 

- Advertisement -

Related Articles

Latest Articles