12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

নুর ও রাশেদের বিরুদ্ধে ভবন মালিকের মামলা

নুর ও রাশেদের বিরুদ্ধে ভবন মালিকের মামলা

রাজধানীর পল্টনে অবস্থিত প্রিতম-জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের কলাপসিবল গেট ও তালা ভাঙার অভিযোগে দলটির সভাপতি নুরুল হক (নুর) ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার রাতে ভবনের মালিক মশিউজ্জামান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শুক্রবার পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, গত রাতে ভবনের মালিক বাদী হয়ে মামলাটি করেন। মামলার এজাহারনামীয় আসামি ১৭ জন। এর মধ্যে নুর ও রাশেদের নামও রয়েছে। আর অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৭৫ থেকে ৮০ জন।

জানা গেছে, গতকাল সন্ধ্যায় গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করা নিয়ে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে দলটির সভাপতি নুরুল হক (নুর) নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভবনের কলাপসিবল গেট ভেঙে কার্যালয়ে প্রবেশ করেন। পরবর্তীতে পুলিশ গিয়ে তাদের বের করে দেয়। সন্ধ্যার পর ভবনের মালিক ভবনটিতে পুনরায় নতুন গেট স্থাপন করে তালা লাগিয়ে দেন।

পল্টন থানার ওসি সালাহ উদ্দিন মিয়া জানিয়েছিলেন, মালিকপক্ষ ভাড়া আর দেবে না, সেজন্য তারা অফিস তালা দিয়েছেন। নতুন কলাপসিবল গেট লাগানো হয়েছে। কিন্তু সেটি জোর করে, ভেঙে প্রবেশ করার চেষ্টা করেন নুর। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ধাক্কাধাক্কি করেই নুরসহ লোকজন গেট ভেঙে কার্যালয় প্রবেশ করে।

- Advertisement -

Related Articles

Latest Articles