21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী

আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী
বুবলী ও শেহজাদ

এবারের ঈদে ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করেছেন চিত্রনায়িকা বুবলী। ঈদে প্রচার ছাড়া সামাজিক মাধ্যম থেকে শুরু করে কোথাও তার উপস্থিতি চোখে পড়েনি। এরই মাঝে গুঞ্জন শোনা যায়, আমেরিকার উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি। যেখানে অবস্থান করছেন তার স্বামী শাকিব খান।

এসব গুঞ্জনের মধ্যেই মঙ্গলবার সামাজিক মাধ্যম ফেসবুক দেখা মিলল বুবলীর। যেখানে নিজের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী।’

- Advertisement -

মা ও ছেলের ছবিতে অধিকাংশ ভক্তরা ইতিবাচক মন্তব্য করেছেন। আবার বুবলীকে শক্ত থাকার পরামর্শ দিয়ে বীরের জন্যও দোয়া করেছেন অনেকে।

বেশ কিছুদিন ধরে শোবিজে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তারা। শাকিব, অপু ও তাদের সন্তান আব্রাম খান জয়কে নিউ ইয়র্কের রাস্তায় একসঙ্গে দেখা গেছে। এ নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এর পর থেকেই শাকিব-অপুর ফের মিলে যাওয়ার গুঞ্জন সামাজিক পাতায় আলোচিত বিষয় হয়ে দাঁড়িয়েছে। একদিকে নেটিজেনরা তাদেরকে সাধুবাদ জানালেও অন্যদিকে নেটিজেনদের কেউ কেউ বুবলীকে খুঁজছেন। এ সকল আলোচনার মাঝেই ছেলেকে সঙ্গে নিয়ে নিজের ফেসবুকে হাজির হলেন বুবলী।

- Advertisement -

Related Articles

Latest Articles