22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

মিথুনের প্রেম-রোমান্সের দিনে কাড়ি কাড়ি টাকা আসবে কন্যার

মিথুনের প্রেম-রোমান্সের দিনে কাড়ি কাড়ি টাকা আসবে কন্যার
ফাইল ছবি

আজ বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সংসারে নতুন অতিথির আগমের যোগ রয়েছে। কর্মস্থলে নানা ঝামেলায় মন খারাপ হতে পারে। কারও করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। আবেগকে খুব বেশি গুরুত্ব দেবেন না, বাকি সময় ভালোই কাটবে।

- Advertisement -

বৃষ: অবসরে প্রিয়জনের সঙ্গে একটু বাড়ির বাইরে ঘুরে আসতে পারেন। সবার সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিন। বেশি রক্তচাপ থাকলে যত আগে সম্ভব চিকিৎসকের পরামর্শ নেয়া ভালো। আর্থিক ব্যাপারে পরিবারের সাথে মতানৈক্য হতে পারে। প্রবাসী সন্তানকে নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

মিথুন: কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে কোনো আলোচনা। আর্থিক চাপ বাড়বে। সামান্য মনোমালিন্য হলেও প্রেম রোমান্সে কাটবে দিন।

কর্কট: বিদেশ ভ্রমণের আলোচনা হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য ঋণ নিতে হতে পারে। বন্ধুর সঙ্গে ব্যবসার আলোচনা ফলপ্রসূ হবে। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

সিংহ: বুদ্ধির জোরে শত্রুকে মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষভাগে সম্মান প্রাপ্তির যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

কন্যা: আর্থিক টানাপোড়েন কেটে যাবে। বিদেশ থেকে কাড়ি কাড়ি টাকা পাঠাবেন প্রিয়জন। অফিস-সংসার দুদিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না।

তুলা: কেউ আপনার কাছ থেকে আর্থিক সুবিধা নিতে পারবে না। নতুন বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরিতে উন্নতির যোগ আছে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক: সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। বছরের মধ্য ভাগে বিবাহ জীবন খুব ভালো কাটবে এবং পরিবারে সবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনো ছোট বিবাদ অনেক দূর যেতে পারে। অতিরিক্ত আনন্দ-উল্লাসে কাটবে বছরের শেষদিন।

ধনু: সার্বিক বিচারে সময়টা শুভাশুভ মিশ্রিত হলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। এ বছর ধনোপার্জন ভালোই হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারাদিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর: নতুন কোনো পরিকল্পনার কথা মাথায় থাকলে সেগুলোকে শেষ করে নিন এই বেলা। পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন আজ থেকেই। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকবেন আপনি।

কুম্ভ: গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ভ্রমণে বাধা। শরীরে কোনো ব্যধির জন্য যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

মীন: আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। ব্যবসায় কোনো লোকের খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো অশান্তি থেকে সাবধান।

- Advertisement -

Related Articles

Latest Articles